October 28, 2024

শিক্ষক দিবসের অনুষ্ঠানে করণ দীঘির বিধায়ক গৌতম পাল বললেন ছোটবেলার ছাত্র জীবন কে খুব মিস করছি

1 min read

শিক্ষক দিবসের অনুষ্ঠানে করণদীঘির বিধায়ক গৌতম পাল বললেন ছোটবেলার ছাত্র জীবন কে খুব মিস করছি

প্রদীপ সিনহা। করণদিঘি।।। ছোটবেলার সেই ছাত্র জীবন মাঝে মাঝেই মনে পড়ে যখন তখন খুব কষ্ট হয়। মনে হয় সেই সময়টা খুব ভাল ছিল। আজ বয়সের ভারে সেই জীবন পেরিয়ে এসেছি। তাই এখন খুব ছোটবেলার ছাত্রজীবনকে খুব মিস করি।

আজ করণদিঘি তে শিক্ষক দিবসের একটি অনুষ্ঠানে এসে নিজের অভিব্যক্তির কথা এই ভাবেই তুলে ধরলেন করণ দীঘির বিধায়ক গৌতম পাল।উল্লেখ্য আজ ৫ই সেপ্টেম্বর। শিক্ষক দিবস। দেশের প্রথম উপরাষ্ট্রপতি ও দ্বিতীয় রাষ্ট্রপতি ড. সর্বপল্লি রাধাকৃষ্ণনের জন্মদিন।

প্রত্যেক বছর এই দিনটি সারা দেশ জুড়ে শিক্ষক দিবস হিসেবে পালন করা হয়ে থাকে। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে শিক্ষার্থীরা তাদের গুরুদের শ্রদ্ধা জ্ঞাপন করে থাকে। সারা বছর শিক্ষক ও শিক্ষিকাদের কাছ থেকে আমরা অনেক কিছু শিখে থাকি তবে বছরের এই দিনটিতে শিক্ষক ও শিক্ষার্থীরা

এক সঙ্গে খুশিতে মাতে। তবে বিগত প্রায় দু বছর ধরে মহামারীর কারণে বন্ধ রয়েছে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান গুলো, যার ফলে খুব জাগজমোক ভাবে না হলেও খামতি থাকেনি এই দিনটি উদযাপনে। তেমনি রবিবার করণদিঘী বিপ্লবী ক্লাব এ রাধাকৃষ্ণনের ছবিতে মাল্য দান, শ্রদ্ধা জ্ঞাপন ও নানান রকম সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য

দিয়ে এই দিনটি পালিত করা হয়। তার পাশাপাশি অবসরপ্রাপ্ত শিক্ষক ও শিক্ষিকাদেরও সম্মান জানানো হয়। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেনউত্তর জেলা করনদিঘীর বিধায়ক তথা NBSTC চেয়ারম্যান শ্রী গৌতম পাল,জেলা পরিষদের সদস্য শ্রী ভবেন ঘোষ,করনদিঘী পূর্ব চক্রের সভাপতি সুরজিৎ পাল(কালু) উক্ত অনুষ্ঠানে করনদিঘী ব্লকের বিশিষ্ট শিক্ষক,কৃতি ছাত্র-ছাত্রী, সমাজসেবীদের সম্মর্ধনা দেওয়া হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *