October 28, 2024

দুয়ারে সরকার এ গিয়ে নিজে হাতে ফর্ম ফিলাপ করে তাক লাগিয়ে দিলেন কালিয়াগঞ্জ এর তরুণ তুর্কি তৃণমূলের নবনিযুক্ত শহর সভাপতি সুজিত সরকার

1 min read

দুয়ারে সরকার এ গিয়ে নিজে হাতে ফর্ম ফিলাপ করে তাক লাগিয়ে দিলেন কালিয়াগঞ্জ এর তরুণ তুর্কি তৃণমূলের নবনিযুক্ত শহর সভাপতি সুজিত সরকার

তনময় চক্রবর্তী।। রাজ্যের মুখ্যমন্ত্রীর মস্তিষ্কপ্রসূত দুয়ারে সরকার এখন শুরু হয়েছে সমগ্র রাজ্য জুড়ে।আর তার সাথে তাল মিলিয়ে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরে  সেই দুয়ারে সরকার শুরু হয়েছে জোর কদমে।বহু মানুষ আসছে তাদের সমস্যা নিয়ে।আর মানুষের সমস্যাও নিমিষের মধ্যে সেই দুয়ারে সরকারে তার সমাধান ও হয়ে যাচ্ছে।তবে এবার দুয়ারে সরকারের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য রাজ্যের মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প লক্ষী ভান্ডার। যে প্রকল্পের মাধ্যমে সাধারণ হতদরিদ্র মহিলারা প্রতিমাসে তাদের ব্যাংক একাউন্টে কেউ পাবে হাজার টাকা করে কেউবা আবার ৫০০  টাকা করে। আর সেই লক্ষী ভান্ডার এর ফর্ম শুধুমাত্র পূরণ করা যাবে দুয়ারে সরকার এ এসে নির্দিষ্ট সেই স্টল থেকে ফর্ম নিয়ে।

আজ কালিয়াগঞ্জ এর রশিদপুর হাই স্কুলে দেখা গিয়ে দেখা গেল এক অভিনব দৃশ্য। কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতির দায়িত্ব নিয়েই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্য রায়গঞ্জ জেলা আদালতের তরুণ তুর্কি আইনজীবী সুজিত সরকার কে দেখা গেল নিজে হতে সাধারন মানুষদের ফর্ম পূরণ করে দিতে।

আর এতেই যারপরনাই খুশি দুয়ারে সরকারের আশা সাধারণ মানুষরা। সবাইকে বলতে শোনা গেল এরকমই নেতা হওয়া উচিত। যিনি জনগনের পাশে সব সময় থাকবেন। আর সেটা করে দেখিয়ে দিলেন নবনিযুক্ত কালিয়াগঞ্জ শহর তৃণমূল সভাপতি সুজিত সরকার। প্রায় ঘন্টা দুয়েক ধরে দুয়ারে সরকারে গিয়ে একের পর এক লক্ষী ভান্ডার এর ফর্ম ফিলাপ করে দিলেন সাধারণ মানুষকে। শুধু তাই নয় দুয়ারে সরকারে গিয়ে তিনি খোঁজ খবর নিচ্ছেন সাধারণ মানুষদের যাতে কোন অসুবিধা না হয় কোন কাজে সে ব্যাপারেও। এক সাক্ষাৎকারে সুজিত সরকার বলেন গণতন্ত্রে যেহেতু শেষ কথা বলে জনতা জনার্দন তাই তিনি মনে করেন জনতা জনার্দন এর পাশে থেকে সব সময় কাজ করে যাবেন নিঃস্বার্থভাবে।দিন সুজিত বাবুকে যোগ্য সহযোগিতা করেন কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক মন্ডলীর অন্যতম সদস্য রাজিব সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *