October 29, 2024

স্বনির্ভর গড়ার লক্ষ্যে মুরগী ছানা বিলি কুশমন্ডি।

1 min read

স্বনির্ভর গড়ার লক্ষ্যে মুরগী ছানা বিলি কুশমন্ডি।

লোকনাথ সরকার, কুশমন্ডি ১২ -ই আগস্টস্বনির্ভর গড়ার লক্ষ্যে বিলি করা হলো মুরগীর ছানা। এদিন ১০০ জনকে, ২০ টি করে মুরগী ছানা দেওয়া হয় বলে জানান, কুশমন্ডি পঞ্চায়েত সমিতির সভাপতি সুনন্দা বিশ্বাস মহাশয়া। কুশমন্ডি বি ডি ও অফিসে বিলি করা হয় কৃষক ঘরের দারিদ্র মানুষের মধ্যে।

এ বিষয়ে পঞ্চায়েত সমিতির সভাপতি সুনন্দা বিশ্বাস জানান। যাতে খেটে খাওয়া কৃষক ঘরের দারিদ্র মানুষেরা, স্বনির্ভর হতে পারে । এবং যাতে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারে। সেদিকে লক্ষ্য রেখেই আমাদের এই উদ্যোগ।

এ বিষয়ে প্রাণী সম্পাদক ও কর্মাধ্যক্ষ গলেন সরকার জানান। আজ আমরা ১০০ জন দারিদ্র মানুষকে ২০ টি করে মুরগীর বাচ্চা দিতে পেরেছি। আমার চেষ্টা করছি যাতে আগামীতে আরো বেশী দারিদ্র মানুষকে মুরগীর বাচ্চা দিতে পারি।

মুরগীর বাচ্চা পেয়ে খুশী ও আনন্দ প্রকাশ করে এক দারিদ্র ব্যক্তি জানান। মুরগীর বাচ্চা পেয়ে আমরা খুবি খুশি। সভাপতি সুনন্দা বিশ্বাস কে ধন্যবাদ জানাই। স্বনির্ভর করার লক্ষ্যে এরকম একটা ভালো উদ্যোগ গ্রহণ করা জন্য। এর ফলে আমরা ভীষণ উপকৃত হবো বলে আশা রাখি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুশমন্ডি পঞ্চায়েত সমিতির সভাপতি সুনন্দা বিশ্বাস মহাশয়া, বি এল ডিও বিপ্লব পাল, প্রাণী সম্পাদক ও কর্মাধ্যক্ষ গলেন সরকার সহ, আরো বিশিষ্ট জনেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *