October 28, 2024

শুরু হলো ৩৩ তম আন্তর্জাতিক বিষ্ণুপুর মেলা

1 min read

শুরু হলো ৩৩ তম আন্তর্জাতিক বিষ্ণুপুর মেলা

দেবব্রত মন্ডল , বাঁকুড়াঃ- শুরু হলো ৩৩ তম আন্তর্জাতিক বিষ্ণুপুর মেলা। আর সরকারী ব্যবস্থাপনায় শুরু হওয়া এই মেলায় ডাক না পাওয়ায় উষ্মাপ্রকাশ করলেন স্থানীয় বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

সরকারীভাবে তিনি এই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে ডাক না পেলেও এদিন সন্ধ্যায় সপারিষদ মেলায় উপস্থিত হন বিজেপি সাংসদ। মেলার মাঠে আড্ডা, সঙ্গে চপ তেলেভাজা, এগরোল খাওয়া এমনকি মেলায় উপস্থিত অনেকের তাদের সঙ্গে ছবি তোলার আব্দার সবই হাসি মুখে মেটালেন এই বিজেপি সাংসদ।পরে মেলার মাঠেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘তৃণমূলের আমলে বিষ্ণুপুর মেলা তার ঐতিহ্য হারিয়ে ফেলেছে’।

মেলায় যে হারে ‘দূর্ণীতি হয় তা বিরোধীদের ডাকলে প্রকাশ্যে চলে আসবে’। সেকারণেই উদ্বোধনী অনুষ্ঠানে ডাকা হয়নি। তবে অনুষ্ঠানে ডাকা হোক বা না হোক, হৃদয়ের টানেই তিনি মেলায় এসেছেন বলে জানান।এবার সহধর্মিণী সুজাতা খাঁকে বাদ দিয়েই বিষ্ণুপুর মেলায় এসেছেন। কেমন লাগছে? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, সাংসারিক জীবন আর রাজনৈতিক জীবন আলাদা। তবে একজন জনপ্রতিনিধি হিসেবে আমরা গুরুত্ব দেবো যুব সমাজের স্বপ্ন পূরণ করার। আর সেই যুব সমাজের স্বপ্নভঙ্গকারীদের সঙ্গী যারা হবেন, তিনি যেই হোন না কেন সেই মানুষের সাথে তার কোন সম্পর্ক নেই বলেও তিনি দাবি করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *