October 28, 2024

রায়গঞ্জ শহরে তৃণমূল কংগ্রেসের বঙ্গধ্বনি কর্মসূচির পদযাত্রা।

1 min read

রায়গঞ্জ শহরে তৃণমূল কংগ্রেসের বঙ্গধ্বনি কর্মসূচির পদযাত্রা।

১১ ডিসেম্বর, শুক্রবার। জয়ন্ত বোস, উঃ দিনাজপুর।শুক্রবার থেকে শুরু হলো তৃণমূল কংগ্রেসের বঙ্গধ্বনি কর্মসূচি। এই উপলক্ষে উঃ দিনাজপুর জেলার রায়গঞ্জ শহরে বিশাল জনসমাগমে পথ মিছিল করলো রায়গঞ্জ বিধানসভা তৃণমূল কংগ্রেস কমিটি। তৃণমূল কংগ্রেস বাংলার কেয়ারটেকার, জনগন ঠিক করবেন সরকার থাকবে কিনা।

আজকে রায়গঞ্জ শহরে বঙ্গধ্বনি পদযাত্রায় অংশ নিয়ে এমনটাই বললেন উঃ দিনাজপুর তৃণমূল কংগ্রেস শ্রমিক সংগঠন আই,এন,টি,টি,ইউ,সি সভাপতি তথা রায়গঞ্জ পৌরসভার উপপৌরপতি এমনকি রায়গঞ্জ বিধানসভার তৃণমূল কংগ্রেসের কো-অরডিনেটর অরিন্দম সরকার। এই বঙ্গধ্বনি কর্মসূচি থেকেই রায়গঞ্জ বিধানসভা এলাকার প্রতিটি প্রান্তের মানুষের কাছে পৌঁছে যাবে রিপোর্ট কার্ড। এই রিপোর্ট কার্ড পৌঁছে দিবে তৃণমূল কংগ্রেস। এই রিপোর্ট কার্ডে বিগত দশ বছরের তৃণমূল কংগ্রেস পরিচালিত সরকারের কাজের খতিয়ান।

বিভিন্ন সরকারি প্রকল্পের মাধ্যমে জনহিতকর কাজের বিস্তারিত বিবরণ যার মাধ্যমে কিভাবে বাংলার তথা উঃ দিনাজপুরের রায়গঞ্জ বিধানসভার মানুষ উপকৃত হয়েছেন।আগামী ১০ দিন ধরে রাজ্যের প্রতিটি বিধানসভা এলাকায় ৩ থেকে ৫টি করে দল ধারাবাহিকভাবে এই বঙ্গধ্বনি যাত্রা করবে। মোট ৪ হাজার নেতা ৯৫০টি দলে ভাগ হয়ে সাড়ে ২৭ হাজার এলাকায় যাবেন।

রাজ্যের প্রায় আড়াই লক্ষ্য কিলোমিটার জুড়ে ১ কোটি মানুষের সঙ্গে জনসংযোগ স্থাপন করবেন ওই নেতারা। ১০ বছরের কাজের খতিয়ান সম্বলিত এই রিপোর্ট কার্ড মানুষের কাছে পৌঁছে দেবেন তাঁরা। একইসঙ্গে থাকবে ২০২১ সালের দিদিকে বলো পকেট ক্যালেন্ডার। আজকে রায়গঞ্জ শহরে বঙ্গধ্বনি কর্মসূচি কি তা বিস্তারিত ভাবে তুলে ধরেন রায়গঞ্জ পৌরসভার পৌরপতি তথা উঃ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সন্দীপ বিশ্বাস। বঙ্গধ্বনি কর্মসূচির পদযাত্রায় রায়গঞ্জ শহর ও ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সহ বিভিন্ন শাখা সংগঠনের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে অগনিত কর্মী সমর্থকরা সামিল হয় বঙ্গধ্বনি কর্মসূচিতে। বঙ্গধ্বনি কর্মসূচির পদযাত্রায় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব বিজেপি বিরোধী স্লোগান তুলে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন হিম্মত থাকলে নরেন্দ্র মোদী , অমিত শাহ, জে,পি নাডডা বিজেপি পরিচালিত ভারত সরকার রিপোর্ট কার্ড পেশ করে দেখাক। পাশাপাশি মানুষকে বিজেপির কাছে ৭ বছরের কেন্দ্রীয় সরকারের রিপোর্ট কার্ড চাওয়ার কথাও বলেন আজকের বঙ্গধ্বনি কর্মসূচির পদযাত্রায় তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *