October 28, 2024

নসিরহাটে কেন গেলেন না বিধায়ক ? তিনি তো আমাদের সকলের বিধায়ক। কিসের ভয় তার। প্রশ্ন করল বিধায়ককে বিজেপি যুব মোর্চার নেতা গৌরাঙ্গ দাস।

1 min read

নসিরহাটে কেন গেলেন না বিধায়ক ? তিনি তো আমাদের সকলের বিধায়ক। কিসের ভয় তার। প্রশ্ন করল বিধায়ককে বিজেপি যুব মোর্চার নেতা গৌরাঙ্গ দাস।

তনময় চক্রবর্তী কালিয়াগঞ্জে বিজেপির ডাকা বন্ধ স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিয়েছে সাধারন মানুষ। কারণ কালিয়াগঞ্জে একের পর এক নারীরা অসুরক্ষিত। বিভিন্নভাবে তাদেরকে খুন করা হচ্ছে ধর্ষণ করা হচ্ছে। বিভিন্নভাবে অত্যাচারিত হচ্ছে। বিগত দিনে এরকম ঘটনা কালিয়াগঞ্জে ঘটেনি। কিন্তু কালিয়াগঞ্জে বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস যেদিন থেকে জয়লাভ করেছে সেদিন থেকেই একের পর এক ঘটনা ঘটেই চলছে কালিয়াগঞ্জ। আজ এ কথা জানালেন কালিয়াগঞ্জে বিজেপির যুব মোর্চার নেতা গৌরাঙ্গ দাস।

তিনি বলেন যখন এর প্রতিবাদে সাধারণ মানুষ রাস্তায় নেমে প্রতিবাদ করছে এবং বিভিন্ন রাজনৈতিক দল যখন মাঠে নেমে প্রতিবাদ করছে ঠিক তখন শাসক দলের মদতে পুলিশ জোর পূর্বক বিজেপির কর্যকর্তাদের গেপ্তার করল। এটা গণতন্ত্রের কণ্ঠরোধ করা হয়েছে। গৌরাঙ্গ বাবু আরো বলেন যে গ্রামে এই ঘটনাটি ঘটেছে সেখানকার ও বিধায়ক কালিয়াগঞ্জ এর তপন দেব সিংহ। অথচ তিনি একবারের জন্য সেই পরিবারের সাথে দেখা করেননি। কিসের ভয় তার ? তিনি তো সকলের বিধায়ক। অথচ এমন একটা ঘটনা যেটা খুবই দুঃখজনক সেখানে তিনি গেলেন না একটি লজ্জাজনক ঘটনা ছাড়া আর কিছুই হতে পারে না। গৌরাঙ্গবাবু আরো বলেন এই সরকারের মেয়াদ শেষ হয়ে এসেছে তাই এখন তারা নানান রকম ভাবে মানুষের সাথে এমন ব্যবহার করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *