October 28, 2024

কালিয়াগঞ্জ এর পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল এর উদ্যোগে আজ খানিকক্ষণের জন্য রঙিন হয়ে উঠলো বৃন্দাবন ধাম।

1 min read

কালিয়াগঞ্জ এর পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল এর উদ্যোগে আজ খানিকক্ষণের জন্য রঙিন হয়ে উঠলো বৃন্দাবন ধাম।

তনময় চক্রবর্তী কিছুক্ষণের জন্য রঙিন ঝলমলে আলোয় কালিয়াগঞ্জ এর বৃন্দাবন ধাম বলে পরিচিত নাট মন্দির চত্বর আলোয় আলোকিত হয়ে উঠল।  তবে এ আলো খানিকক্ষণের জন্য জ্বলেছিল আজ শুধু। কারণ এখন টেস্টিং চলছে। সামনেই নব রূপে আত্মপ্রকাশ ঘটে চলছে কালিয়াগঞ্জ এর পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পালের হাত ধরে এই বৃন্দাবন ধাম। তাই এখন এখন শেষ মুহূর্তে চলছে চরম ব্যস্ততা।

এই ধাম এর চারদিকে লাগানো হয়েছে রঙিন ঝলমলে আলো। আজ সেই লাইটগুলো ঠিকঠাক ভাবে জ্বলছে কিনা তার সর্বশেষ পরিস্থিতি খতিয়ে দেখবেন বিদ্যুৎ বিভাগের কর্মীরা। জানা যায় খুব শীগ্রই এই বৃন্দাবন ধাম নবরূপে আত্মপ্রকাশ করতে চলেছে। এই বৃন্দাবন ধাম এ একদিকে যেমন রঙিন আলোর রোশনাই এ  রঙিন হয়ে উঠবে বৃন্দাবন ধাম চত্বর, তেমনি অগণিত ভক্ত বৃন্দ দের স্বাগত জানাবে শ্রীকৃষ্ণ তার দুই হাতে বাঁশি বাজিয়ে  নতুন গেট এর মাধ্যমে। শুধু তাই নয় এই বৃন্দাবন ধামের চারদিকে এখন যেভাবে নতুন গাছ লাগানো হয়েছে তাতে আগামী দিনে এই গ্রামের সৌন্দর্য অনেকটাই বৃদ্ধি হবে সে ব্যাপারে কোন সন্দেহ নেই।

এর পাশাপাশি এই ধাম এর  মাঠের সংস্কার শুরু হয়েছে জোর কদমে। এই মাঠের চারদিকে ফুটপাত করা হয়েছে সাধারণ মানুষদের হাঁটাচলা করার জন্য।

আগামী দিনে এই বৃন্দাবন ধাম শুধু কালিয়াগঞ্জ বাঁশি নয় উত্তরবঙ্গের মধ্যে এক নজর কাড়া ধামে পরিণত হতে যাচ্ছে সে ব্যাপারে কোন সন্দেহ নেই।

যার প্রচেষ্টায় এই বৃন্দাবন ধাম আজ নব রূপে আত্মপ্রকাশ করতে চলছে তিনি হলেন কালিয়াগঞ্জ এর পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল। তার সদিচ্ছা এবং কিছু করার মানসিকতা ই আজ নব কলেবরে সাজিয়ে তুলছে এই ধাম কে। এখন শুধু অপেক্ষা উদ্বোধনের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *