October 25, 2024

শহরের মানুষের হাসি ফুটালো কালিয়াগঞ্জ এর পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল

1 min read

শহরের মানুষের হাসি ফুটালো কালিয়াগঞ্জ এর পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল

তনময় চক্রবর্তী এমনিতেই করোনা মহামারীতে মানুষ অতিষ্ঠ। মানুষ দিশেহারা। বহু মানুষ কর্মহীন হয়ে আজ ও বসে আছে ঘরে। মানুষের মন খারাপ । এই সময় দাঁড়িয়ে পুজোর আগেই মানুষের মনকে চাঙ্গা করে দিল কালিয়াগঞ্জ পৌরসভা। রাজের মা-মাটি-মানুষের সরকার পরিচালিত কালিয়াগঞ্জ পৌরসভার বর্তমান প্রশাসক কার্তিক চন্দ্র পাল তিনি আজ নিজে দাঁড়িয়ে থেকে শহরের বিভিন্ন প্রান্তের মহিলাদের হাতে নতুন বস্ত্র তুলে দিলেন।

যার ফলে   অত্যন্ত খুশি শহরের হাজার হাজার মহিলারা। কালিয়াগঞ্জ  পৌরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পাল এদিন সমগ্র কালিয়াগঞ্জ বাসিকে আগাম শারদ  শুভেচ্ছা জানিয়ে বলেন আপনারা সবাই শারদ উৎসবে মেতে উঠুন। কিন্তু সরকারি সমস্ত বিধি-নিষেধ মেনে।

করোনা মহামারী থেকে নিজেকে সতর্ক থেকে এই উৎসবে আনন্দ করুন। তিনি বলেন কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে এবার করোনা অতি মাড়ির মধ্যে মানুষ যেভাবে আর্থিক দিক দিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে

ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে পৌরসভা তার নিজস্ব তহবিল থেকে অর্থ ব্যয় করে  শহরের  ১৭  হাজার স্বর্ণ জয়ন্তী মহিলাদের একটি করে শাড়ি দেওয়া দিছে ।

তাছাড়া  যারা পেনশন পায় ,যারা ভাতা পায় তেমন প্রায় ছয় হাজার মানুষকে আগামীতে  কারো শাড়ি কারো বা ধুতি দেওয়া হবে। তিনি বলেন বাঙালির প্রিয় শারদ উৎসবে যাতে শহরের প্রতিটি মানুষ নতুন বস্ত্র পরিধান করে প্রতিমা দর্শন করতে পারে তার জন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে পৌরসভার পক্ষ থেকে। জানা যায় এই প্রথমবার দুর্গাপূজার সময় পৌরসভা এমন উদ্যোগ নিল। যা শহরবাসীর কাছে এক নজির সৃষ্টি করে দিয়েছে ইতিমধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *