October 27, 2024

শুধু প্রতিশ্রুতি নয় বাস্তবে কাজ করে প্রমাণ করে দেখিয়ে দিলেন জেলা পরিষদের কর্মাধক্ষ্য পম্পা পাল

1 min read

শুধু প্রতিশ্রুতি নয় বাস্তবে কাজ করে প্রমাণ করে দেখিয়ে দিলেন জেলা পরিষদের কর্মাধক্ষ্য পম্পা পাল

তন্ময় চক্রবর্তী শুধু প্রতিশ্রুতি নয়, প্রতিশ্রুতি কে বাস্তব রূপে পরিণত করতে কিভাবে হয় তা দেখিয়ে দিলেন উত্তর দিনাজপুর জেলার জেলাপরিষদের মৎস ও প্রাণী সম্পদের কর্মাধক্ষ্য কর্মশখ পম্পা পাল। 

সীমান্ত উন্নয়ন অর্থ তহবিলের টাকায় জেলা পরিষদের মাধ্যমে হেমতাবাদ এর এক নম্বর চই নগর অঞ্চল, দুই নম্বর বিষ্ণুপুর অঞ্চল, এবং তিন নম্বর নওদা অঞ্চলের মোট সাতটি নতুন রাস্তার কাজের শুভ আরম্ভ করলেন। যার ফলে খুশি এলাকার সাধারন মানুষরা।

এক সাক্ষাৎকারে পম্পা পাল জানান, রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে পুজোর আগে যাতে গ্রামে যে সমস্ত রাস্তাঘাটগুলো চলাচলে ভীষণ অসুবিধার সম্মুখীন হচ্ছে সাধারন মানুষ সে সমস্ত রাস্তাঘাট গুলোকে যাতে পুজোর আগেই ঠিকঠাক করে দেওয়া যায় তার জন্য তিনি জোর কদমে তার এলাকায় কাজ শুরু করে দিয়েছেন।

তিনি বলেন আজ যে রাস্তার কাজ গুলো শুভ আরম্ভ হলো তার জন্য ব্যয় হবে জেলা পরিষদের মাধ্যমে সীমান্ত উন্নয়ন এলাকা তহবিল থেকে প্রায় ১ কোটি ৫ লক্ষ টাকা। এদিন পম্পা পাল যে রাস্তাগুলোর উদ্বোধন করেন সেখানে উপস্থিত ছিলেন হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর চন্দ্র রায়, বিশিষ্ট সমাজসেবী তথা প্রাক্তন কর্মাধ্যক্ষ গৌতম পাল সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *