October 27, 2024

ভারতের প্রধানমন্ত্রীর জন্মদিন কে কেন্দ্র করে ইটাহারের বেকি ডাঙ্গায় দুঃস্থ মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করল বিজেপি যুব মোর্চা।

1 min read

ভারতের প্রধানমন্ত্রীর জন্মদিন কে কেন্দ্র করে ইটাহারের বেকি ডাঙ্গায় দুঃস্থ মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করল বিজেপি যুব মোর্চা।

তনময় চক্রবর্তী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে নানান ধরনের কর্মসূচির আয়োজন করা হয়েছে জেলা বিজেপির পক্ষ থেকে।

তারই ফলস্বরূপ বিজেপির শাখা সংগঠন বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে ইটাহারের বেকি ডাঙ্গায় প্রধানমন্ত্রীর জন্মদিন কে সামনে রেখে যে সেবা সপ্তাহ চলছে তাতে সামিল হয়ে বিজেপি যুব মোর্চার কর্মীরা গ্রামের দুঃস্থ মানুষদের মধ্যে সাত দিনের খাদ্য সামগ্রী বিলি করলেন যেমন তেমনি এখানে একটি বৃক্ষরোপণ কর্মসূচি ও করা হয়েছে।

জেলা বিজেপি নেতা প্রদীপ সরকার জানান, ইটাহারের বেকি ডাঙ্গা গ্রামে বিজেপি যুব মোর্চার যে কর্মসূচি নেওয়া হয়েছে তাতে খুশি গ্রামের দোস্ত মানুষরা।

তিনি আরো বলেন এর পাশাপাশি বিজেপি যুব মোর্চার কর্মীরা একটি দরিদ্র নারায়ন সেবারও আয়োজন করে সেখানে।তিনি ভারতের প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বলেন মোদীজি আদর্শে অনুপ্রাণিত হয়ে আগামী দিনে তারা এই ভেবে আরো সমাজসেবামূলক কাজ যাতে করে যেতে পারে। এদিনে কর্মসূচিতে উপস্থিত ছিলেন ইটাহার বিধানসভা কেন্দ্রের কো কনভেনার মিঠুন ঘোষ, যুব মোর্চার কর্মী আনন্দ ধর,উত্তর দিনাজপুর জেলার প্রাক্তন জেলা সভাপতি বিজেপির নির্মল দাম।।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *