October 27, 2024

কালিয়াগঞ্জ শহরে ভেঙে যাওয়া ট্রাফিক সিগন্যাল কে চাঙ্গা করতে সিগন্যাল দিল প্রশাসক কার্তিক চন্দ্র পাল।

1 min read

কালিয়াগঞ্জ শহরে ভেঙে যাওয়া ট্রাফিক সিগন্যাল কে চাঙ্গা করতে সিগন্যাল দিল প্রশাসক কার্তিক চন্দ্র পাল।

তনময় চক্রবর্তী কালিয়াগঞ্জ শহরে ভেঙে যাওয়া ট্রাফিক সিগন্যাল কে চাঙ্গা করতে সিগন্যাল দিল প্রশাসক কার্তিক চন্দ্র পাল।একদিকে যখন সেভ ড্রাইভ সেভ লাইফ নিয়ে মুখ্যমন্ত্রী সচেতনতামূলক বিভিন্ন  কার্যক্রম প্রতিনিয়ত নিচ্ছে। ট্রাফিক সিগনাল মেনে চলার জন্য যখন রাজ্যের বিভিন্ন থানায় থানায় পুলিশ প্রশাসন করা হাতে মোকাবেলা করছে। সিগন্যাল ভাঙলেই মানুষকে দিতে হচ্ছে কড়ায়-গণ্ডায় ফাইন।

তখন দীর্ঘদিন ধরে কালিয়াগঞ্জ শহরের মধ্য মনি বলে পরিচিত বিবেকানন্দ মোড়ের ট্রাফিক সিগনাল মুখ থুবড়ে পড়ে রয়েছে।অথচ সে সিগন্যাল ব্যবস্থাকে পুনরায় চাঙ্গা করার জন্য কোন হেলদোল নেই পুলিশ প্রশাসনের।

এমন অবস্থায় দাঁড়িয়ে কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পাল নিজেই জানিয়ে দিলেন খুব শীগ্রই বিবেকানন্দ মোড়ের ট্রাফিক সিগনাল যাতে পুনরায় ঠিকঠাক করে চালু করা যায় তার জন্য তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অনুরোধ জানাবেন। কার্তিক বাবু জানান কালিয়াগঞ্জ পৌরসভার পূর্বতন বোর্ডের আমল থেকেই  দীর্ঘদিন ধরে সেটি খারাপ হয়ে আছে। তবে এখন রাস্তা বড় হওয়ার কাজ চলছে ।

সেই রাস্তার কাজ কমপ্লিট হয়ে যাওয়ার পর তিনি প্রশাসনকে অনুরোধ করবেন যাতে ট্রাফিক সিগন্যাল ব্যবস্থাটি পুনরায় চালু করে দেওয়ার ব্যবস্থা করা হয়। প্রসাশক আরো বলেন এই সিগনালিং ব্যবস্থা টি চালু করার ক্ষেত্রে যদি কোন বৈদ্যুতিক সমস্যা থাকে তাহলে পৌরসভা তাদের দিক থেকে এই সমস্যাটি মিটিয়ে দেওয়ার চেষ্টা করবে। মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্য পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে তিনি খুব শিগগিরই জানাবেন যাতে এখানে ট্রাফিক সিগন্যাল পুনরায় চালু করে দেওয়া যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *