October 27, 2024

কালিয়াগঞ্জ রানীসতি মন্দিরের উদ্দ্যোগে অভিনব কায়দায় রুটি তৈরী করে দুস্থ্যদের মধ্যে দেওয়া শুরু হল

1 min read

কালিয়াগঞ্জ রানীসতি মন্দিরের উদ্দ্যোগে অভিনব কায়দায় রুটি তৈরী করে দুস্থ্যদের মধ্যে দেওয়া শুরু হল

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,৩,সেপ্টেম্বর:উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে অবস্থিত অত্যন্ত জাগ্রত রানী সতী মন্দিরের কার্যকরী কমিটি দুস্থ্যদের মধ্যে রুটি দেবার জন্য এমন একটি অটোমেটিক রুটি তৈরির মেশিন কালিয়াগঞ্জ শহরে এনেছে যে মেশিন মোবাইল ভ্যানের মধ্যেই ঘন্টায় সাড়ে আটশো রুটি তৈরি করা হচ্ছে।

কালিয়াগঞ্জ রানীসতী মন্দির কমিটির কর্নধার তথা সম্পাদক সুরেশ সারাফ জানান বৃহস্পতিবার সকাল থেকে কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালে গ্রাম গঞ্জ থেকে যে সমস্ত দুস্থ্য পরিবারের মানুষরা আসছে তাদের প্রত্যেককে চারটি করে রুটি ও আলুর দম দেওয়া হলে ভীষন খুশি হয়। উপস্থিত দুস্থ্য ব্যক্তিরা।

সুরেশ সারাফ বলেন তাদের এই মোবাইল ভ্যানের অবস্থিত মেশিনে ঘন্টায় সাড়ে আটশো রুটি তৈরি হচ্ছে।আটা মাখা থেকে রুটি বানানোর কাজ সব মেশিনের মাধ্যমেই করা হচ্ছে।তিনি বলেন আজ বৃহস্পতিবার কালিয়াগঞ্জ শহরের হাসপাতাল চত্বর এবংরেল স্টেশন চত্বর মিলে মোট১৫০০জন দুস্থদের রুটি তরকারি বিলি করা হয়। কালিয়াগঞ্জ শহরের সব দুস্থ্য ব্যক্তিদের জন্য শহরের বিভিন্ন এলাকায় ১৫ দিন ধরে এই সমাজ সেবার কাজ তারা করবেন বলে জানান।হাসপাতাল চত্বরে উপস্থিত ছিলেন সুরেশ সারাফ ছাড়া পুরুসত্তম পোদ্দার,সঞ্জু মুন্দ্রা এবং রাকেশ মুন্দ্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *