October 26, 2024

কালিয়াগঞ্জে তৃণমূল যুব সহ-সভাপতি শুভ্র প্রতিম রায় জানালেন কালিয়াগঞ্জে গোষ্ঠী বাজি চলছে তৃণমূলের অন্দরে ।এইভাবে চলতে পারে না দল ।

1 min read

কালিয়াগঞ্জে তৃণমূল যুব সহ-সভাপতি শুভ্র প্রতিম রায় জানালেন কালিয়াগঞ্জে গোষ্ঠী বাজি চলছে তৃণমূলের অন্দরে ।এইভাবে চলতে পারে না দল ।

তনময় চক্রবর্তী সামনে বিধানসভা নির্বাচন আসছে। এই সময় যখন রাজ্যের মুখ্যমন্ত্রী সকল স্তরের তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে চলার নির্দেশ দিচ্ছেন ঠিক তখন উল্টো পথে হাঁটছে কালিয়াগঞ্জে তৃণমূল কংগ্রেস। আজ প্রকাশ্যে গোষ্ঠী কোন্দল তৃণমূল ছাত্র পরিষদ এবং তৃণমূল যুব কংগ্রেস কর্মীদের মধ্যে আশায় অনেকেই এর তীব্র নিন্দা করছেন দলীয় স্তরে কর্মীদের মধ্যে থেকে। আজ সকালে দেখা যায তৃণমূল কংগ্রেসের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে কালিয়াগঞ্জ তৃণমূল যুব সহ-সভাপতি শুভ্র প্রতিম রায় প্রকাশ্যে মন্তব্য করলে তাকে ঘিরে ব্যাপক ঝড় ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে তৃণমূলের অন্দরে।

তিনি সেই হোয়াটসঅ্যাপ গ্রুপে সরাসরি লেখেন কালিয়াগঞ্জে আজকে দলীয় কার্যালয় ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস পালন করা হয় কিন্তু সেই প্রতিষ্ঠা দিবসে তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অমিত দেবগুপ্ত  সহ-সভাপতি শুভ্র প্রতিম রায় এবং যুব কর্মীদের ও যুবশক্তি কর্মীদের সে বৈঠকে ডাকা হয়নি। তিনি মন্তব্য করেন আরো এটা কালিয়াগঞ্জ এর জন্য খুবই লজ্জার বিষয়।  এখানে ব্যাপক গ্রুপ বাজি চলছে। অবিলম্বে এ ব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা দরকার বলে তিনি মনে করেন। এইভাবে দল  এখানে চলতে পারে না। শুভ্র প্রতিম বাবু তার মন্তব্য করার পরই সেই হোয়াটসঅ্যাপ গ্রুপে ঝড় উঠে।

পাল্টা এর প্রতিউত্তর দিতে গিয়ে কালিয়াগঞ্জ তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি রাজা ঘোষ জানান কালিয়াগঞ্জ যখন যুবশক্তি যখন সভা করে তখন অনেক যুবদের বলা হয় না ছাত্র পরিষদ তো দূরের কথা। তিনি বলেন এ ব্যাপারে তিনিও তৃণমূলের উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করবেন। রাজাবাবু সেই হোয়াটসঅ্যাপ গ্রুপে আরো বলেন এখন যেভাবে যুবশক্তি চলছে সেটা অনৈতিক ভাবে চলছে এখানে। । তিনি বলেন পুরনো যারা কর্মী আছে তারাই ডাক পায়না যুবশক্তি সম্মেলনে, ছাত্র পরিষদ তো দূরের কথা।রাজাবাবু আরও অভিযোগ করে   তৃণমূল যুব সহ সভাপতি শুভ্র প্রতিম রায় এর উদ্দেশ্যে বলেন ,সংগঠন  একা দিয়ে আর ফেসবুকে নেতাদের পাশে বসে ছবি ছেড়ে কখনো দল চলতে পারে না । তবে যাই হোক না কেন তৃণমূল ছাত্র পরিষদ বনাম তৃণমূল যুব লড়াই যে বেশ খানিকটা বিধানসভা নির্বাচনের আগে কালিয়াগঞ্জ এর তৃণমূল কংগ্রেসকে সমস্যায় ফেলতে পারে তা বলা যেতেই পারে। তবে বিষয়গুলি অবিলম্বে তৃণমূলের উর্দ্ধতন কর্তৃপক্ষের ভাবা উচিত এইভাবে যারা গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত অবিলম্বে ।কারণ প্রকাশ্যে এইভাবে কোন হোয়াটসঅ্যাপ গ্রুপে তারা যেভাবে গোষ্ঠীদ্বন্দ্বের খেলায় মেতে উঠেছে তাতে আখেরে দলেরই ক্ষতি বলে মনে করছেন অনেক তৃণমূল কংগ্রেস কর্মীরাই 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *