October 26, 2024

তৃণমূল কংগ্রেস নেতৃত্ব সহ কর্মী সমর্থক দের আর্থিক সহায়তায় দলীয় কার্যালয়ের কাজ শুরু ইটাহারের জয়হাট এ

1 min read

তৃণমূল কংগ্রেস নেতৃত্ব সহ কর্মী সমর্থক দের আর্থিক সহায়তায় দলীয় কার্যালয়ের কাজ শুরু ইটাহারের জয়হাট এ

১৮ আগষ্ট, ইটাহার: তৃণমূল কংগ্রেস নেতৃত্ব সহ কর্মী সমর্থক দের আর্থিক সহায়তায় দলীয় কার্যালয়ের কাজ শুরু করেছে ইটাহারে। ফলে খুশির হাওয়া ছরিয়েছে ইটাহার থানার জয়হাট অঞ্চলের কর্মী সমর্থক দের মধ্যে।ইটাহার থানার জয়হাট অঞ্চলের তৃণমূল কংগ্রেসের এক কর্মী বলেন, আমাদের জয়হাট অঞ্চলের চেকপোস্টে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয় ছিল না ফলে বিভিন্ন সময় পার্টির কাজ কর্ম করতে অসুবিধায় পরতে হতো। নিদির্ষ্ট স্থানে কোন নেতৃত্ব দের সঙ্গে যোগাযোগ করা যেত না।

তবে এবারে অঞ্চলের সমস্ত কর্মী সমর্থকরা একত্রিত হয়ে সদর জয়হাট অঞ্চলের চেকপোষ্ট এলাকায় জাতীয় সরকের ধারে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয় তৈরী করার উদ্যোগ নিয়ে ইতি মধ্যে ভবনের কাজ শুরু করা হয়েছে। এই কার্যালয়টি হলে সাংগঠনিক কাজে সুবিধা হবে৷ তাছাড়া দূর দূরান্ত থেকে আসা কর্মীরা তাদের কোন কাজে চেকপোষ্ট এলাকায় এলে কিছু সময়ের জন্য বিশ্রাম নিতে পারবে।

সেই কারনেই সকল নেতা কর্মীরা কিছু কিছু নিজস্ব অর্থ দিয়ে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয় তৈরী করার উদ্যোগ নিয়েছি দলকে ভালোবেসে। আমাদের দলীয় কার্যালয় তৈরী করার জন্য আমাদের ইটাহারের বিধায়ক অমল আচার্য সব দিক থেকে আমাদের সাথে আছে ইতি মধ্যে কার্যালয় তৈরী করার কাজ পরিদর্শন করে গেছেন। বিধায়ক জানান, জয়হাট অঞ্চল ইটাহার ব্লকের মধ্যে অন্যতম বড় অঞ্চল।

কিন্তু এখানে কোন তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয় ছিলো না। তাই সেখানকার তৃণমূলের নেতৃত্ব ও কর্মীরা নিজেদের অর্থ তুলে চেকপোষ্টে পার্টি অফিস তৈরি করছে৷ পার্টি অফিসটা তৈরি হলে জয়হাট অঞ্চলের তৃণমূল কর্মীদের দলীয় কাজ কর্ম করতে সুবিধা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *