October 26, 2024

বর্তমানের কথা সম্পাদকের উপর সমাজবিরোধীদের আক্রমণের তিব্র নিন্দা করে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার দাবি করলেন জেলা বিজেপি নেতৃত্ব।

1 min read

 

বর্তমানের কথা সম্পাদকের উপর সমাজবিরোধীদের আক্রমণের তিব্র নিন্দা করে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার দাবি করলেন জেলা বিজেপি নেতৃত্ব

গত শনিবার রাতে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থেকে প্রকাশিত বর্তমানের কথা নিউজ পোর্টালের সাংবাদিকের বাড়িতে গিয়ে একদল উৎশৃংখল যুবক-যুবতী বর্তমানের কথা র সম্পাদক তপন চক্রবর্তী সহ এই সংবাদ মিডিয়ার আর কয়েকজন সাংবাদিককে ঘর থেকে বাইরে বেরিয়ে নিয়ে এসে যেভাবে আক্রমণ করলো তা সভ্য সমাজে বিরল ঘটনা।

 

এই ধরনের ঘটনা কখনোই মানা যায় না। অবিলম্বে প্রশাসনের উচিত এই সমস্ত উৎশৃংখল ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। আজ উত্তর দিনাজপুর জেলার বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী এইভাবে এই ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করে শাস্তির দাবি করলেন। তিনি বলেন গণতন্ত্রের চতুর্থ পিলার সাংবাদিকরা। তারা সমাজের বন্ধু হয়ে সব সময় নানান ধরনের খবর প্রকাশ করে সমাজকে একটা সচেতনতা বার্তা দিয়ে থাকে।

সেই খবর কারও ভাল লাগতেও পারে আবার নাও লাগতে পারে। কিন্তু যাদের ভাল লাগে না তারা এইভাবে বর্বরোচিত আক্রমণ কখনোই করতে পারেনা কোন সংবাদ মিডিয়ার উপর। তাই এই ঘটনায় তীব্র ধিক্কার ও নিন্দা জানাচ্ছে জেলা বিজেপি। অবিলম্বে জেলা বিজেপির পক্ষ থেকে তিনি দাবি করেন প্রশাসনের উচিত যে সমস্ত উৎশৃংখল যুবক-যুবতীরা বর্তমানের কথা নিউজ পোর্টালের অফিসে গিয়ে সম্পাদকের উপর আক্রমণ করলো তাদের ভিডিও ফুটেজ দেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। তিনি আরো বলেন যে খবর বর্তমানের কথা প্রকাশ করেছে তাহাদের একটি সাহসী পদক্ষেপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *