October 26, 2024

সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার যুব শক্তি এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হলো ইসলামপুর

1 min read

সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার যুব শক্তি এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হলো ইসলামপুর

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশে ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার যুব শক্তি এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হলো ইসলামপুর সূর্যসেন মঞ্চে। এই ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন তৃণমূলের যুব নেতা কর্মীরা। এই সভায় উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের সভাপতি কানাইয়ালাল আগারওয়াল রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী তৃণমূলের উত্তর দিনাজপুর জেলার যুব সভাপতি গৌতম পাল তৃণমূলের যুব নেতা কৌশিক গুন কোডিনেটর বলরাম নাগ।

সহ তৃণমূলের বিভিন্ন নেতাকর্মীরা আজকের এই মিটিং এ উপস্থিত ছিলেন। তৃণমূলের যুব কর্মীরা। গৌতম পাল জানান মমতা বন্দ্যোপাধ্যায়ও নির্দেশে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আজকে এই মিটিং অনুষ্ঠিত হলো ইসলামপুরে। 10 জন করে যুবকদের নিয়ে একটি করে দল গঠন করতে হবে প্রত্যেক বুথে বুথে সাধারণ কোরোনা ভাইরাসের কারণে মানুষের পাশে দাঁড়ানোর জন্য একটি অভিনব উদ্যোগ চালু করেছেন যার নাম বাংলার যুব শক্তি। নির্বাচনের কোন উদ্দেশ্য নেই।

তিনি আরো বলেনসাধারণ অসহায় মানুষের পাশে দাঁড়ানো তৃণমূল যুব দের কাজ। পাশাপাশি সাধারণ মানুষের উদ্দেশ্য আজ উত্তর দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম পাল বার্তা দেন বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বেরোবে না মাক্স পড়ুন হাত সেনেটারিজ করুন।যুবকদের উদ্দেশ্যে তিনি বলেন যুবকরা যাতে আরও সামনের সারিতে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *