October 24, 2024

আজ থেকে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ জেলা পুলিশ চালু করল ” বিকল্প বন্ধু পরিষেবা”

1 min read

আজ থেকে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ জেলা পুলিশ চালু করল ” বিকল্প বন্ধু পরিষেবা”

আজ থেকে উত্তর দিনাজপুর জেলার  রায়গঞ্জ জেলা পুলিশ চালু করল ” বিকল্প বন্ধু পরিষেবা”।  বৃদ্ধ বৃদ্ধা থেকে শারীরিক প্রতিবন্ধী মানুষেরা লক ডাউন চলায় বাইরে বেড়িয়ে প্রয়োজনীয় ওষুধপত্র থেকে খাদ্যসামগ্রী আনতে পারছেননা কিংবা ব্যাঙ্ক বা পোস্ট অফিসে কোনও জরুরি কাজ আছে তা করতে পারছেননা… শুধু একটা মাত্র ফোন আর সেই ফোন পেয়েই আপনার বাড়িতে পৌঁছে যাবে প্রাইভেট কার। আপনাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে আপনার কাজ শেষ হয়ে গেলে আবার আপনাকে বাড়িতে নামিয়ে দিয়ে যাবে। লক ডাউন পিরিয়ডে এই পরিষেবা দিতে আজ   থেকে উত্তর দিনাজপুর জেলার

রায়গঞ্জ জেলা পুলিশ চালু করল ” বিকল্প বন্ধু পরিষেবা”।  সকাল সাতটা থেকে সন্ধ্যা ছটা পর্যন্ত এই পরিষেবা চালু থাকবে। রায়গঞ্জ জেলা পুলিশ ও রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে প্রবীন ও প্রতিবন্ধী নাগরিকদের জন্য এই পরিষেবা মিলবে রায়গঞ্জ, করনদিঘী,  হেমতাবাদ,  ইটাহার ও কালিয়াগঞ্জ থানা এলাকায়। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লক ডাউন পিরিয়ডে সাধারন মানুষের স্বার্থে পুলিশের নানাভাবে মানবিক মুখ দেখা গিয়েছে।

তবে রায়গঞ্জ জেলা পুলিশের এই ” বিকল্প বন্ধু পরিষেবা ” নিঃসন্দেহে অনন্য নজির গড়েছে। রায়গঞ্জ বোগ্রামে রায়গঞ্জ জেলা পুলিশ সুপারের অফিসে ” বিকল্প বন্ধু পরিষেবা ” ফ্ল্যাগ অফ  অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা,  রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার,  রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক অতনু বন্ধু লাহিড়ী,  সভাপতি ডাঃ শান্তনু দাস, অতিরিক্ত পুলিশ সুপার নিকিতা ফোনিং সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *