October 24, 2024

জীবাণুমুক্ত শহর গড়ে তুলতে আজ থেকে কালিয়াগঞ্জ পৌরসভা ১৭ টি ওয়ার্ডের রাস্তা ধুয়ে দিছে ফিনাইল এবং ব্লিচিং পাউডার দিয়ে

1 min read

জীবাণুমুক্ত শহর গড়ে তুলতে  আজ থেকে কালিয়াগঞ্জ পৌরসভা ১৭ টি ওয়ার্ডের রাস্তা ধুয়ে  দিছে ফিনাইল এবং ব্লিচিং পাউডার দিয়ে

তন্ময় চক্রবর্তী জীবাণুমুক্ত শহর গড়ে তুলতে আজ থেকে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে চালু হয়ে গেল পৌরসভার সাফাই কর্মীদের মাধ্যমে জলের ট্যাংক এর মাধ্যমে জলের সাথে ব্লিচিং পাউডার, ফিনাইল মিশিয়ে শহরের ১৭ টি ওয়ার্ডের বিভিন্ন রাস্তাগুলি ধুইয়ে দেওয়ার কাজ।

কালিয়াগঞ্জ পৌরসভার চেয়ারম্যান কার্তিক চন্দ্র পাল বলেন, করোনা মোকাবেলায় কালিয়াগঞ্জ পৌরসভা সবরকম সতর্কতামূলক ব্যবস্থা নিচ্ছে।

তারই ফলস্বরূপ আজ থেকে কালিয়াগঞ্জ এর প্রতিটি রাস্তা  কে ধুয়ে  দেওয়া হছে ফিনাইল এবং ব্লিচিং পাউডার দিয়ে।তিনি সমগ্র কালিয়াগঞ্জ বাসীর কাছে

 আবারও বিনীত আবেদন করে বলেন সবাই মিলে ঘরে থাকুন , আসুন আমরা খুব তাড়াতাড়ি করো না মুক্ত হই।যদি কোন প্রয়োজন হয় একান্তে তাহলেই একমাত্র বাড়ি থেকে বেরোবে না হলে বেরোনোর  কোন দরকার নেই।

তিনি বলেন এখন অব্দি কালিয়াগঞ্জে কোনো পজিটিভ কেস নেই। তিনি প্রার্থনা করেন যাতে কোন খারাপ কিছু না ঘটে কালিয়াগঞ্জে। মানুষ অনেক সচেতন হয়েছে। আরো অনেক সচেতন হতে হবে তাদের। একটু কষ্ট করে ঘরে থাকুন।

তিনি বলেন প্রায় ২০০  এর উপরে যারা বাইরে থেকে এসেছে তাদের বাড়িতে পোস্টার মারা হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *