October 23, 2024

বর্তমানের কথা র সমীক্ষায় প্রকাশ আগামী পৌরসভা নির্বাচনে বিপুল সংখ্যক আসন নিয়ে জয়ী হতে চলছে কালিয়াগঞ্জে তৃণমূল কংগ্রেস।

1 min read

বর্তমানের কথা র  সমীক্ষায় প্রকাশ  আগামী পৌরসভা নির্বাচনে বিপুল সংখ্যক আসন নিয়ে জয়ী হতে চলছে কালিয়াগঞ্জে তৃণমূল কংগ্রেস।

তন্ময় চক্রবর্তী আগামী পৌরসভা ভোটে কালিয়াগঞ্জ পৌরসভায় জয়ী হতে চলছে তৃণমূল কংগ্রেস। গত এক মাস ধরে চলা বর্তমানের কথা সোশ্যাল মিডিয়ায় একটি ভোটিংয়ের ব্যবস্থা করেছিল আমজনতার জন্য। সেখানে দেখা যায় তৃণমূল কংগ্রেস ৫৫ শতাংশ মানুষের রায় পেয়ে সবচেয়ে এগিয়ে আছে।

এর পরের স্থান দখল করেছে বিজেপি। তারা মানুষের রায় পেয়েছে ৩৬  শতাংশ। এর পরে রয়েছে সিপিআইএম দল তারা পেয়েছে ৫ শতাংশ মানুষের রায় এরপর রয়েছে জাতীয় কংগ্রেস তারা মানুষের রায় পেয়েছে মাত্র ৪  শতাংশ। এর থেকেই অনুমান করা যায় যে আগামী পৌরসভা নির্বাচনে

 

তৃণমূল কংগ্রেসের পক্ষে যে পাল্লা অনেকটাই ভারী সে নিয়ে কোন সন্দেহ নেই। এই ভোট করা হয়েছিল গত জানুয়ারি মাসের ১ তারিখ থেকে ৩১তারিখ।

এতে মোট৮৪৩  জন ভোটার তারা এই ভোটিং প্রক্রিয়ায় অংশ নেয়।উল্লেখ্য এই প্রথম জনগণের ভোটে নির্বাচিত হয়ে কালিয়াগঞ্জ পৌরসভা দখল করতে চলছে তৃণমূল কংগ্রেস।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *