October 23, 2024

সি এ এ এর বিরোধিতা করে রাজ্যের মুখ্যমন্ত্রী জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন ডালখোলা এসে একথা বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

1 min read

সি এ এ এর বিরোধিতা করে রাজ্যের মুখ্যমন্ত্রী জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন ডালখোলা এসে একথা বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বর্তমানের কথা, ডালখোলা  মামলা করে গণতন্ত্রকে আটকানো যায় না। যারা নৈতিকভাবে হেরে যায় তারা প্রশাসনকে কাজে লাগিয়ে ধরনের মামলা মোকদ্দমা করে। আজ উত্তর দিনাজপুর জেলার ডালখোলা য় বিজেপির অভিনন্দন যাত্রা শেষে একথা বলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি আরো বলেন, রাজ্য সরকার কখনোই চান্ না উত্তরবঙ্গে উন্নয়ন হোক।

 

আর তাই উত্তরবঙ্গ থেকে এমস ধাচের হাসপাতাল সরিয়ে দক্ষিণবঙ্গে নিয়ে গেল। এখানকার রাজ্য সরকার কেন্দ্রীয় সরকারের সমস্ত প্রকল্প কি নিজেদের নামে চালাতে চায়।তাই তিনি কেন্দ্রীয় সরকারের যে সমস্ত ডিপারমেন্ট আছে পশ্চিমবঙ্গে তাদের কে চিঠি দিয়ে জানিয়েছেন যাতে বিভিন্ন প্রকল্পের কাজ করার আগে তাকে জানানো হয়। তিনি বাবু বলেন সি এ এ এর বিরোধিতা করতে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী রাজ্যের মানুষের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে।আর সেটা প্রমাণিত হয় যখন

 

তারা রাস্তায় নামেন তখন দেখা যায় হাজার হাজার মানুষকে তাদের সাথেই রাস্তায় নামতে। আর ওরা যখন নামে তাদের লোক হয়না।এটা সহ্য করতে না পেরে রাজ্যের মুখ্যমন্ত্রী প্রতিনিয়ত হিংসাশ্রয়ী আন্দোলনে মুখরিত হচ্ছেন।বিজেপির রাজ্য সভাপতি বলেন পৌরসভা নির্বাচনের আগেই রাজ্য সরকার যে মত প্রকাশ করেছেন ব্যালট পেপারে ভোট করার সে প্রসঙ্গে তিনি মন্তব্য করতে গিয়ে বলেন ব্যালট পেপার ও ইভিএমে ভোট যেখানেই হোক মানুষ সেখানে ভোট দেয় এবং তাদের পছন্দমতো প্রার্থীকে জেতায়। মমতা ব্যানার্জি ভাবছেন ব্যালট পেপার ও ইভিএম ই তাদের জিতিয়ে দেবে কিন্তু ব্যালট পেপার ও ইভিএম জেতায় না জেতায় সাধারন মানুষ।এদিন সিটিজেন অ্যামান্ডমেন্ড আইন নিয়ে জনসচেতনতা বাড়াতে শনিবার উত্তর দিনাজপুর জেলার ডালখোলায় অভিনন্দন যাত্রা করল বিজেপি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে কয়েক হাজার বিজেপি কর্মী সমর্থক অভিনন্দন যাত্রায় শামিল হন। বিজেপির এই অভিনন্দন যাত্রায় অংশগ্রহণ করেন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান প্রতিমন্ত্রী তথা রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী। অভিনন্দন যাত্রা শেষে আগামী ডালখোলা পুরসভা ভোটকে কেন্দ্র করে জেলা বিজেপির কার্যকর্তাদের নিয়ে জরুরি বৈঠক করেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। ডালখোলা কলেজ মোড় থেকে দিলীপ ঘোষের নেতৃত্ব অভিনন্দন যাত্রা মিছিল শুরু হয়ে ডালখোলা শহরের তিন কিলোমিটার রাস্তা পরিক্রমা করে রেলগেটে গিয়ে শেষ হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *