April 22, 2024

ভিক্টর এর জামানত জব্দ হবে। আর কার্তিক ভয় পেয়ে গিয়েছে  ।তৃণমূল কংগ্রেসের প্রার্থী  কৃষ্ণ কল্যানী মনোনয়ন দাখিল করার পর হুংকার ছাড়লেন আর বললেন আমার  জয় ১০০ শতাংশ নিশ্চিত

1 min read

ভিক্টর এর জামানত জব্দ হবে। আর কার্তিক ভয় পেয়ে গিয়েছে  ।তৃণমূল কংগ্রেসের প্রার্থী  কৃষ্ণ কল্যানী মনোনয়ন দাখিল করার পর হুংকার ছাড়লেন আর বললেন আমার  জয় ১০০ শতাংশ নিশ্চিত

তন্ময় চক্রবর্তী যে নিজের বিধানসভা তেই জিততে পারেনা সে কিভাবে হবে আমার ফ্যাক্টর আজ উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ লোকসভা আসনের জন্য মনোনয়নপত্র পেশ করার পর সাংবাদিকদের সামনে এই ভাবেই বাম কংগ্রেস জোট প্রার্থী আলী ইমরান রমজ কে কটাক্ষ করলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী কৃষ্ণ কল্যাণী। তিনি বলেন বাম কংগ্রেস জোট প্রার্থী কে অনেকেই বলছেন এবার নাকি এখানে ত্রিমুখী লড়াইয়ে প্রধান ফ্যাক্টর হবে কিন্তু আমি তো কোন দেখতেই পাচ্ছি না ফ্যাক্টারের কোন কারণ। তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যাণী বলেন গত বিধানসভা নির্বাচনে আলী ইমরান রামজ ওরফে ভিক্টর এর তো নিজের বিধানসভা এলাকাতেই জামানত জব্দ হয়েছিল। তিনি বলেন এবারও একই রকম ভাবে বাম কংগ্রেস জোট প্রার্থীর জামানত জব্দ হবে।

কৃষ্ণ কল্যানী বলেন যে নিজের বিধানসভাতে জিততে পারে না সে লোকসভার আশা করে কিভাবে। এবার এখানকার সাধারণ মানুষরা ভোট কাটোয়দের কোন ভোট দেবে না এটা একেবারেই নিশ্চিত। কারণ এবারের যে ভোট হবে সেটা উন্নয়নের নিরিখেই ভোট হবে। যে হিসাবে মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গের উন্নয়নের বন্যা বইয়ে দিয়েছেন। যে হিসেবে অভিনব চুয়াত্তর টি প্রকল্প চালু করেছেন সাধারণ মানুষ সরাসরি উপকৃত হচ্ছেন। সেই জন্যই উন্নয়নের নিরিখে ভোট হবে এবার কোন ধর্মের সুড়সুড়িতে ভোট হবে না। অন্যদিকে বিজেপি প্রার্থী কার্তিক পাল কে  কটাক্ষ করতে তিনি ছাড়েননি তিনি বলেন অনেকে নাকি বলছেন বিজেপি প্রার্থী ঝড় তুলে দিয়েছেন প্রচারে কিন্তু এটা একেবারেই বাজে কথা তিনি ঝড় তোলেননি তিনি ডর পেয়ে গিয়েছেন।

এর পাশাপাশি এদিন  বলেন তিনি আগামী দিনে যদি তিনি জয়লাভ করেন তাহলে জেলায় একটি মাস্টার প্ল্যান তৈরি করে উন্নয়নের কাজে ঝাঁপিয়ে পড়বেন পাশাপাশি বলেন দক্ষিণ ভারতগামী ট্রেন যাতে এখান থেকে চালু হয় তার জন্য তিনি আপ্রাণ চেষ্টা করবেন।  আজকের এই মনোনয়নপত্র পেজ কে কেন্দ্র করে হাজার হাজার মানুষের মিছিল এ স্তব্ধ হয়ে পড়ে সমগ্র রায়গঞ্জ শহর। মিছিলে দেখা যায় একদিকে যেমন প্রচুর ঢাকিদের ঢাক বাজাতে ।

বেলুন ফেস্টুন ব্যানারে ছেয়ে যায় সমগ্র শহর সমগ্র মিছিলের এ প্রান্ত থেকে ও প্রান্ত। আর হুট খোলা গাড়িরে দেখা যায় তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যাণীকে সঙ্গে নিয়ে জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল জেলার মন্ত্রী গোলাম রব্বানী করণ দিঘির বিধায়ক গৌতম পাল ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী  জেলা পরিষদের সভাধিপতি পম্পা পাল  সহ  বিভিন্ন তৃণমূল নেতৃত্বকে হাত নাড়িয়ে নাড়িয়ে সাধারণ মানুষদের উদ্দেশ্যে আবেদন করতে দেখা যায় তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যাণীকে জয়ী করার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *