October 24, 2024

দিল্লীতে রেল মন্ত্রীর কাছে রাধিকাপুরদিল্লী ট্রেন সহ ৮ দফা দাবি সাংসদ দেবশ্রী চৌধুরীর

1 min read

দিল্লীতে রেল মন্ত্রীর কাছে রাধিকাপুরদিল্লী ট্রেন সহ ৮ দফা দাবি সাংসদ দেবশ্রী চৌধুরীর

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,৫ আগস্ট :রেল মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের কাছে শুক্রবার রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী উত্তর দিনাজপুর রাধিকাপুর থেকে পুনরায় দিল্লীগামী বন্ধ হয়ে থাকা আনন্দবিহার এক্সপ্রেস ট্রেনটি চালুর জোরালো দাবি সহ আট দফা দাবি জানালেন বলে জানা যায়।

 

শুক্রবার রায়গঞ্জের সাংসদ দিল্লীতে রেল ভবনে গিয়ে রেল মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের সাথে দেখা করে তার কাছে আট দফা দাবি পেশ করেন অগ্রাধিকারের ভিত্তিতে। রাধিকাপুর থেকে দিল্লী গামী বন্ধ হয়ে থাকা আনন্দ বিহার এক্সপ্রেস ট্রেনটি অবিলম্বে পুনরায় উত্তর দিনাজপুর জেলা বাসির স্বার্থে চালু করবার দাবি জানান সাংসদ দেবশ্রী চৌধুরী।

 

দেবশ্রী চৌধুরী এক টেলিফোন সাক্ষাৎকারে বলেন দিল্লীর ট্রেনের সাথে তিনি আরো সাতটি দাবি রেল মন্ত্রীর কাছে লিখিত ভাবে জোরালো দবি জানিয়েছেন।যার মধ্যে আছে উত্তর দিনাজপুর জেলার মানুষদের দক্ষিণ ভারতে চিকিৎসা সহ বিভিন্ন গুরুত্বপূর্ন কাজে যাবার জন্য সাপ্তাহিক ট্রেন চালু,কালিয়াগঞ্জ_ বুনিয়াদ পুর বন্ধ হয়ে থাকা রেল লাইন সম্প্রসারনের কাজ পুনরায় শুরু,রাধিকাপুর _আলিপুর দুয়ার নূতন ট্রেন চালু করার দাবি জানান সাংসদ দেবশ্রী চৌধুরী। রেল মন্ত্রী দেবশ্রী চৌধুরীকে জানান দক্ষিণ ভারতে ট্রেন চালু করতে গেলে রাধিকাপুরে নূতন লাইন বসাতে হবে। যার কাজ রাধিকাপুরে দ্রুত শুরু হবে বলে রেল মন্ত্রী আশ্বাস দেন সাংসদ দেবশ্রী চৌধুরীকে। রেল মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরীকে তিনি বিশেষ গুরত্ব সহকারে দাবিগুলি বিবেচনা করার আশ্বাস দিয়েছেন বলে সাংসদ দেবশ্রী চৌধুরী জানান। রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী বলেন আগামী কাল ভারতের প্রধানমন্ত্রী দেশের ৫০৮টি রেল স্টেশনকে অমৃত ভারত রেল প্রক্লপের অধীনে যাদের আনা হয়েছে সেই সব স্টেশনের মধ্যে কালিয়াগঞ্জ রেল স্টেশনও স্থান পেয়েছে যেগুলি একটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি শিলান্যাস করবেন বলে জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *