October 25, 2024

সাবাস বিধায়ক সাহেব, বর্তমানের কথার জেরে আজ বরুনা গ্রামে গেলেন বিধায়ক সৌমেন রায়,আবার ও  প্রতিশ্রুতি দিলেনপাকা রাস্তার?  

1 min read

সাবাস বিধায়ক সাহেব, বর্তমানের কথার জেরে আজ বরুনা গ্রামে গেলেন বিধায়ক সৌমেন রায়,আবার ও  প্রতিশ্রুতি দিলেনপাকা রাস্তার?  

তন্ময় চক্রবর্তী  সাবাস বিধায়ক সাহেব, বর্তমানের কথার জেরে আজ   আপনি পৌঁছে গেলেন বরুনা গ্রামে।সাব্বাস আপনাকে।এই ভাবে আপনি যান গ্রামে গ্রামে মানুষের সমস্যা শুনুন।আর তাদের সমস্যা সমাধান করুন ।শুধু প্রতিশ্রুতি দিলেই হবে না বাস্তবে তার পরিণত করতে হবে।আজ বরুনা গ্রামে গেলেন বিধায়ক সৌমেন রায়।আজ আবারো সেখানে গিয়ে গ্রামবাসীদের সামনে সেই রাস্তা নিয়ে প্রতিশ্রুতি দিলেন বিধায়ক সৌমেন রায় ।উল্লেখ্য গতকাল বর্তমানের কথায় খবর সম্প্রচার হয়েছিল যে বরুনা গ্রামের মানুষরা ভীষন ক্ষুব্ধ বিধায়ক সৌমেন রায়ের উপর যে তাদের গ্রামের রাস্তা ভীষন খারাপ।কিন্তু বিধায়ক তাদের গ্রামে কোনদিন এসে গ্রামবাসীদের সমস্যার কথা শোনেন না।ফলে রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল হয়ে থাকলেও ভ্রুক্ষেপ ছিল না এতদিন বিধায়ক থেকে পঞ্চায়েতের। যদিও বেশ কিছুদিন আগে সেই গ্রামে বিএডিপি প্রকল্পের মাধ্যমে রাস্তা স্যাংশন হয়েছিল কিন্তু যতদূর রাস্তা তৈরি হওয়ার কথা ছিল সেই রাস্তা ততদূর পর্যন্ত তৈরি হয়নি।

ফলে গ্রামবাসীদের সমস্যা যে তিমিরাই ছিল সেই তিমিরাই থেকে যায়। বেহাল রাস্তা এমন পর্যায়ে গিয়ে দাঁড়িয়ে যে সেই রাস্তাকে রাস্তা না বললেই ভুল হবে। গ্রামবাসীরা তাই বর্তমানের কথাকে প্রতিক্রিয়া দিয়েছিল যে তাদের গ্রামের রাস্তা বেহাল হয়ে রয়েছে বহুদিন ধরে অথচ দেখা নেই বিধায়ক থেকে পঞ্চায়েতের কারও। এলাকার মানুষরা বিধায়কের বিরুদ্ধে তাই তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন বিধায়ক শুধুমাত্র নাকি ভোটের সময় আসেন। অন্য কোন সময় তার দেখা পাওয়া যায় না।

গ্রামের মানুষরা কেমন রয়েছেন তাদের সমস্যাই বা কি রয়েছে। অথচ তিনি যখন জয়লাভ করেছিলেন তিনি বলেছিলেন মানুষের সাথে তিনি থাকবেন মানুষের সমস্যার সমাধান করবেন তিনি। এলাকার যোগাযোগ ব্যবস্থা থেকে শুরু করে শিক্ষা স্বাস্থ্য পানীয় জল সব দিক থেকে উন্নতি করে সুন্দর একটি কালিয়াগঞ্জ ব্লক তিনি উপহার দিবেন।

গ্রামের মানুষরা বলেন তাদের আশা ছিল বিধায়ক পাশে থাকবেন। কিন্তু বেহাল রাস্তা দিয়ে তারা বহুদিন ধরে চলাচল করলেও রাস্তা সংস্কার তো দূরের কথা রাস্তা কেমন রয়েছে তা দেখতে কেউ কোনদিনও তাদের এখানে আসেননি।

উল্লেখ্য গতকাল বর্তমানের কথায় গ্রামবাসীদের সমস্যার কথা তুলে ধরার পর আজ সেই গ্রামেই গিয়ে আবারো প্রতিশ্রুতি দিলেন কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়। জানা যায় আজ কালিয়াগঞ্জ বিধানসভার 9 নং বরুনা অঞ্চলে গিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদ কর্তৃক ঝাপড়া গাছি হাট থেকে মধুপুর পর্যন্ত পাকা রাস্তার অনুমোদনের কথা ঘোষণা করেন । যার জন্য বরাদ্দ হয়েছে ৯০ লক্ষ টাকা।

বিধায়ক বলেন এই কাজের জন্য বরাদ্দ হয়েছে ৯০ লক্ষ টাকা । যার কাজ খুব শীঘ্রই শুরু হবে বলে গ্রামবাসীদের সামনে আশ্বস্ত করেন।এদিন এই বরুনা গ্রামে বিধায়কের সঙ্গে ছিলেন জেলা পরিষদের সদস্য দধির মোহন দেব শর্মা, তৃণমূল নেতা তথা বিশিষ্ট সমাজসেবী বাপ্পা সরকার, পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার এবং কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিতাই বৈশ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *