October 27, 2024

দুয়ারে বিধায়ক কর্মসূচি নিয়ে গ্রামে পৌঁছে গেলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়

1 min read

দুয়ারে বিধায়ক কর্মসূচি নিয়ে গ্রামে পৌঁছে গেলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়

তন্ময় চক্রবর্তী উত্তর দিনাজপুর রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে জেলায় জেলায় শুরু হয়েছে দুয়ারে বিধায়ক কর্মসূচি। তারি অঙ্গ হিসেবে এবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর তৃণমুলের বিধায়ক সৌমেন রায়কে দেখা গেল দুয়ারে কর্মসূচিতে অংশ নিতে। তিনি পৌঁছে গেলেন কালিয়াগঞ্জ বিধানসভার অন্তর্গত ১১ নম্বর অঞ্চলে বাজিতপুর এলাকায় সাধারণ মানুষের পাশে।

সেখানে তিনি পৌঁছে যেমন তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী র ধারাবাহিক কাজের সাফল্য সকলের সামনে তুলে ধরেন তেমনি সকলের কাছে খোঁজ নিলেন আপনারা কেমন আছেন বলে ।সকলে ভালো তো। তিনি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছেন রাজ্যের সমস্ত বিধায়কদের এবার আপনাদের দুয়ারে গিয়ে আপনাদের সমস্যা শুনে তার সমাধান করার। আমি তাই এসেছি আপনাদের সমস্যা শুনতে। তিনি এদিন বাজিতপুর এলাকায় পৌঁছে সকলের কাছে জিজ্ঞেস করেন আপনাদের এলাকার সমস্যা কি আছে ।

আপনারা বলুন। এলাকার মানুষদের কাছে সমস্যার কথা শুনে তা নোট ডাউন করেন তিনি।এর পর তাদের জানান আপনাদের সমস্যা দ্রুত সমাধান হয়ে যাবে । এদিকে বিধায়কের এহেন উদ্যোগে খুশি গ্রামের মানুষরা।উল্লেখ্য মুকুল রায় বিজেপি না তৃণমূলে আছেন এনিয়ে যখন মামলা হয়েছে সুপ্রিম কোর্টে ।এর জেরে যখন বিজেপি থেকে যে সমস্ত বিধায়ক রা চিন্তায় পড়েছেন আগামী দিনে তাদের আবারো বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে হয় নাকি। তবে যাই হোক না কেন যদি পুনরায় উপ নির্বাচন হয় তাহলে এই দুয়ারে কর্মসূচি অনেকটাই এক ঢেলে প্রচারে দুই পাখি মারার মত অবস্থা যে হবে সে নিয়ে কোন সন্দেহ নেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *