October 24, 2024

অযথা বাজারে ভিড় করবেন না,বাড়িতে থাকুন সতর্ক থাকুন এমনই বার্তা দিলেন তৃণমূল নেতা অসীম ঘোষ থেকে বিধায়ক তপন দেব সিংহ

1 min read

অযথা বাজারে ভিড় করবেন না,বাড়িতে থাকুন সতর্ক থাকুন এমনই বার্তা দিলেন তৃণমূল নেতা অসীম ঘোষ থেকে বিধায়ক তপন দেব সিংহ

তনময় চক্রবর্তী। বাজারের মধ্যে অযথা জটলা না করে মুহুর্তের মধ্যে বাজার করে বাড়িতে চলে গিয়ে নিজেরা সাবধানে থাকুন এবং অপরকে সাবধান করুন। এটা প্রত্যেকের নিজেদের স্বার্থে করা উচিত বলে তারা মনে করেন। আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের বাঘন, সাহেবঘটা, কুনড়ের বিভিন্ন হাটে বাজারে গিয়ে এমনি ভাবেই বার্তা দিয়ে সকলকে সচেতন করলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের কমেন্টর অসীম ঘোষ।

সঙ্গে ছিলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ, কালিয়াগঞ্জ থানার আইসি আশীষ দোলুই, কালিয়াগঞ্জ এর বিডিও প্রসূন ধারা, কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিতাই বৈশও, তৃণমূল নেতা বাপ্পা সরকার এবং কালিয়াগঞ্জ এর বিশিষ্ট নাগরিক অরুণ বোস আরো অনেকে।

এদিন অসীম ঘোষ বলেন , করোনা ভাইরাস এর মোকাবেলায় আমাদের সকলকে যুদ্ধকালীন তৎপরতায় লড়াই করতে হবে তাই এই লড়াইয়ে সকলকে সাবধান থাকার জন্য আহবান করা হচ্ছে। তিনি প্রত্যেকটি দোকানদারদের কাছে করজোড়ে নিবেদন করেন দূরত্ব বজায় রেখে দোকানে বেচাকেনা করবেন।

খরিদ্দারদের অযথা বেশিক্ষণ দাঁড়িয়ে রাখবেন না। সঙ্গে সঙ্গে ছেড়ে দিন। এটা সকলের স্বার্থে আমাদের সকলকে এই লড়াই করতে হবে। ধর্ম বর্ণ নির্বিশেষে আমাদের সকলকে এক হয়ে এই লড়াইয়ে শামিল হতে হবে। তবেই এই লড়াইয়ে করোনা ভাইরাস ধ্বংস হবে।

 

আমাদের বেঁচে থাকার এটাই একমাত্র ওষুধ। যে আমরা যতটা সাবধানে থাকতে পারি। আলাদা আলাদা থাকতে পারি। এটা সকলকে লক্ষ রাখতে হবে। এদিন অসীম ঘোষের পাশাপাশি একই বার্তা সকলের মধ্যে দেন বিধায়ক তপন দেব সিংহ।প্রত্যেকটি জায়গায় দেখা যায় সাধারণ মানুষদের এই সমস্ত বার্তাগুলি মন দিয়ে শুনতে এবং সঙ্গে সঙ্গে অনেক মানুষকেই দেখা যায় বাড়ি ফিরে চলে যেতে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *