October 23, 2024

জেলা পরিষদের অর্থে নতুন রাস্তার শিলান্যাস করে এলাকার মানুষের প্রিয় হয়ে উঠলেন তৃণমূল নেতা তথা জেলা পরিষদের সদস্য হন দধি মোহন দেব শর্মা।

1 min read

জেলা পরিষদের অর্থে নতুন রাস্তার শিলান্যাস করে এলাকার মানুষের প্রিয় হয়ে উঠলেন তৃণমূল নেতা তথা জেলা পরিষদের সদস্য হন দধি মোহন দেব শর্মা।

তনময় চক্রবর্তী।রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় উত্তর দিনাজপুর জেলার জেলা পরিষদের আর্থিক অনুকূলে প্রায় আঠারো লক্ষ টাকা ব্যয়ে নতুন কালিয়াগঞ্জ ব্লকের সিন্তর থেকে রশিদপুর মোড় পর্যন্ত একটি রাস্তার কাজের শিলান্যাস হলো আজ। শিলান্যাস করলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সদস্য দধি মোহন দেব শর্মা। এক সাক্ষাৎকারে তৃণমূল নেতা তথা জেলা পরিষদের সদস্য দধি মোহন দেব শর্মা জানান, দীর্ঘদিনের মানুষের দাবি কে প্রাধান্য দিয়ে আজ এই রাস্তার কাজের শুভ সূচনা হলো।

তিনি বলেন এইখানে এই রাস্তা না থাকার ফলে দীর্ঘদিন ধরে মানুষের যাতায়াতের বহু সমস্যা হতো। একদিকে যেমন রয়েছে উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী হাট ধনকইল হাট অন্যদিকে রয়েছে স্কুল। ফলে ছাত্র-ছাত্রী থেকে সাধারণ মানুষের নিত্য প্রয়োজনে যাতায়াত করতে বহু অসুবিধা হতো। অবশেষে তার জেলা পরিষদের কোটায় প্রায় আঠারো লক্ষ টাকা ব্যয়ে প্রায় ছয়শ মিটার এর মত রাস্তার কাজ আজ শুরু হলো।

আর যেটুকু কাজ বাকি থাকবে সেগুলো কিছুদিনের মধ্যেই সম্পূর্ণ হবে বলে তিনি জানান। তিনি আরো জানান এই রাস্তা সম্পূর্ণ হয়ে গেলে বহু মানুষ এর উপকার হবে।দধি বাবু বলেন, তিনি যখন ভোটে দাড়িয়ে ছিলেন জেলা পরিষদে তখন তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন এখানকার মানুষকে তিনি যদি জয়লাভ করেন তাহলে তাদের যে দাবি সেটা তিনি পূরণ করবেন। অবশেষে আজ সেই প্রতিশ্রুতি তিনি পালন করলেন অক্ষরে অক্ষরে। এদিকে এই কাজ শুরু হতে যাওয়া এলাকার মানুষরা ভীষণ খুশি।তারা বলেন তারা বহুদিন ধরে

এই রাস্তার দাবি করে আসছিলেন কিন্তু কোন অজ্ঞাত কারণে এই রাস্তায় এতদিন হয়নি অবশেষে আজ এই রাস্তার কাজ শুরু হতে যাওয়া তারা ভীষণ খুশি। দধি বাবু বলেন,তিনি জেলা পরিষদের জয়লাভ করার পর যে অর্থ জেলা পরিষদ থেকে পেয়েছেন সেই অর্থে ইতিমধ্যে বিভিন্ন জায়গায় বিভিন্ন রকম উন্নয়নমূলক কাজ শুরু করে দিয়েছেন। কোনোটি শেষ হয়ে গিয়েছে। কোনোটি আবার শুরু হচ্ছে। আগামী দিনে আরো অনেক কাজ তিনি করতে পারবেন বলে আশা করেন। এদিন এই শিলান্যাস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা তথা সমাজ সেবী বাপ্পা সরকার। আজকের এই নতুন রাস্তার শিলার নাচ কে কেন্দ্র করে এলাকার মানুষদের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা যায়।

 

6 thoughts on “জেলা পরিষদের অর্থে নতুন রাস্তার শিলান্যাস করে এলাকার মানুষের প্রিয় হয়ে উঠলেন তৃণমূল নেতা তথা জেলা পরিষদের সদস্য হন দধি মোহন দেব শর্মা।

  1. On the beaches and reefs along the coast, there are many fishermen rushing to star sx male enhancement the sea, most of them are dark skinned, wearing straw hats, picking up those sea most effective ed pills for 2021 Cialis In Canada Over The Counter fish that were not able to leave in time because of the high tide, of course, smaller ones. tamoxifen weight gain Make a simple tea or infusion to sip throughout the day.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *