October 23, 2024

মালদা ও কুমারগঞ্জের গণধর্ষণ কাণ্ড নিয়ে কেন কিছু বলছেন না রাজ্যের মুখ্যমন্ত্রী, প্রশ্ন তুললেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী

1 min read

মালদা ও কুমারগঞ্জের গণধর্ষণ কাণ্ড নিয়ে কেন কিছু বলছেন না রাজ্যের মুখ্যমন্ত্রী, প্রশ্ন তুললেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী

দেবব্রত চক্রবর্তী ইসলামপুর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সংবিধানবিরোধী বিষয় নিয়ে রাস্তায় রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন অথচ কুমারগঞ্জ ও মালদার গণধর্ষণ ধর্ষণ  কান্ডে তিনি তার কোনো প্রতিক্রিয়া এখনো অবধি জানাননি। এটা খুবই দুঃখজনক ঘটনা।

 

উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর এসে এমনই কথা বললেন কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ দপ্তরের রাষ্ট্রমন্ত্রী দেবশ্রী চৌধুরী। তিনি বলেন মুখ্যমন্ত্রী শুধু কাকা ছি ছি বলে যাচ্ছেন সংবিধানবিরোধী আচরণ করে তিনি রাস্তায় রাস্তায় হেঁটে বেড়াচ্ছে অথচ এই দুই জায়গায় গণ ধর্ষণকাণ্ডে একবারও ছি বলার সময় পেলেন না।

 

 

 এইজন্যই পশ্চিমবাংলার মানুষ রাজ্যের মুখ্যমন্ত্রীর মুখ ও মুখোশ দুটোই চিনে গিয়েছেন। খুব অপেক্ষা করছে মানুষ।যেভাবে লোকসভা নির্বাচনে এই রাজ্যের মানুষ দেখিয়ে দিয়েছিল ঠিক সেইভাবেই আগামী বিধানসভা নির্বাচনে দেখিয়ে দিবেন এই রাজ্যের মানুষ।দেবশ্রী চৌধুরী বলেন রাজ্যে প্রধানমন্ত্রী এসে মুখ্যমন্ত্রীর সঙ্গে কোনো গোপন বৈঠক করেন নি। দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে এই রাজ্যের মুখ্যমন্ত্রী সৌজন্য সাক্ষাৎ করেছে। অযথা সিপিএম এ ব্যাপারে তারা নানান রকম ভাবে কটাক্ষ করছে এই বৈঠক নিয়ে। দেবশ্রী চৌধুরী বলেন তাদের কি কোন কাজ আছে। এই রাজ্যে সিপিএমের অস্তিত্ব বিপন্ন। তারা আবার বড় বড় কথা বলে। সিপিএমের কাজ তো এটাই একবার দিদির সঙ্গে যাবা একবার দিদির বিরোধিতা করা। আখেরে কোনোটাতেই চিড়া ভিচ্ছে না। কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী বলেন আসন্ন পৌরসভা নির্বাচনে উত্তর দিনাজপুর জেলার তিনটি পৌরসভার সবকটি আসনে বিজেপি প্রার্থী দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *