October 26, 2024

এবার সৌরভ গাঙ্গুলিকে দেখা যাবে এই সিরিয়ালে

1 min read

ছোট পর্দার এক নম্বর সিরিয়াল নিমার্তা একতা কাপুর এবার সৌরভ গাঙ্গুলির ওপর কাজ করতে চান। সিরিয়াল বা ওয়েব সিরিজ। কিউ কি শাস কভি বহু থি-র নির্মাতা চাইছেন সৌরভ গাঙ্গুলির জীবনী মানুষের সামনে তুলে ধরতে। ধোনি, সচিন এবং কপিল দেবের পর এবার সৌরভের জীবনী নিয়ে হতে চলেছে ছবি।
 এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত না হলেও, প্রাথমিক কথা হয়েছে সৌরভ এবং একতা কাপুরের মধ্যে।বালাজি টেলি ফিল্মসের কর্ণধার একতা কাপুর ‘দাদা’র (সৌরভ গাঙ্গুলি) জীবনী নিয়ে ওয়েব সিরিজ তৈরি করার ইচ্ছা প্রকাশ করেছেন। অতীতে ‘প্রিন্স অব কলকাতা’ নিজেও স্বীকার করেছেন, বালাজি’র সঙ্গে তাঁর প্রাথমিক কথাবার্তা হয়েছে। তবে ছবির বিষয়ে এখনও কিছু চূড়ান্ত হয়নি বলেই জানিয়েছেন মহারাজ।প্রসঙ্গত, এর আগেও সৌরভের জীবনী নিয়ে ছবি বানানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন বাঙালি পরিচালক সৃজিত মুখার্জি।

 এমনও শোনা গিয়েছিল, সৌরভের চরিত্রে না কি অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে নিয়ে ভাবনা চিন্তাও চালিয়েছেন পরিচালক। টলি মহলে এ বিষয়ে আরও অনেক গুঞ্জন শোনা গেলেও বাস্তবে তা হয়ে ওঠেনি। কিন্তু এবার ছোট পর্দার ‘মালকিন’ সৌরভের জীবনী নিয়ে ভাবনা চিন্তা শুরু করছেন, তাতে ফের আশায় বুক বাঁধছে সৌরভ অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *