October 25, 2024

মুস্তাফানগরের অসীম দেব শর্মার বাড়িতে সমবেদনা জানিয়ে কিছু আর্থিক সাহায্য দিলেন জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্ত_

1 min read

মুস্তাফানগরের অসীম দেব শর্মার বাড়িতে সমবেদনা জানিয়ে কিছু আর্থিক সাহায্য দিলেন জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্ত_

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ১৭মে বুধবার উত্তরদিনাজপুর জেলার কালিয়াগঞ্জের মুস্তফা নগরের ডাঙ্গীপাড়ায় অসীম দেব শর্মার বাড়িতে এসে তাকে সমবেদনা জানানোর পাশাপাশি কিছু আর্থিক সাহায্য তুলে দিলেন উত্তরদিনাজপুর জেলার কংগ্রেসের সভাপতি মোহিত সেনগুপ্ত।জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্তের নেতৃত্বে এক প্রতিনিধি দল তারা গ্রামে গিয়ে প্রথমে অসীম দেব শর্মার সাথে কথা বলে তাদের সমস্যার কথা শুনেন এবং পরবর্তীতে তাদের আর্থিকভাবে সাহায্য তুলে দেন। এদিন মোহিত সেনগুপ্ত বলেন এটা সভ্য সমাজে এক বিরলতম ঘটনা। যখন রাজ্যের মুখ্যমন্ত্রী উন্নয়নের কথা বলছেন মুখে বড় বড় করে তখন এই ধরনের বিপরীত চিত্র শুধু বাংলা নয় সারা দেশের কাছে এক লজ্জা জনক ঘটনা।

 

এদিন জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্ত বলেন অসীম দেব শর্মার আর একজন অসুস্থ যে ছেলে আছে সেইঅসুস্থ শিশুটিকে সুচিকিৎসার জন্য রায়গঞ্জে প্রখ্যাত শিশু বিশেষজ্ঞ ডাক্তার অসিত ব্যানার্জির কাছে নিয়ে যাওয়ার ব্যবস্থা তারা করছেন। তিনি বলেন তারা চান আগামী দিনে যাতে সুস্থ হয়ে উঠে এই শিশু। পাশাপাশি তিনি এদিন অভিযোগ করে বলেন অসীম দেব শর্মার যে শিশুটি মারা গিয়েছে সেই শিশুটি কি কারণে মারা গিয়েছে, কেন এখান থেকে শিশুটিকে রেফার করা হয়েছিল উত্তরবঙ্গ মেডিকেল কলেজে। কেনই বা এখানে চিকিৎসা করা গেল না এই সমস্ত কিছুর জবাব চাইবো আমরা খুব শীঘ্রই।

1 thought on “মুস্তাফানগরের অসীম দেব শর্মার বাড়িতে সমবেদনা জানিয়ে কিছু আর্থিক সাহায্য দিলেন জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্ত_

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *