October 25, 2024

ইন্ডিগোর বেঙ্গালুরুগামী বিমানে আগুন, জরুরী অবতরণ দিল্লি বিমানবন্দরে

1 min read

ইন্ডিগোর বেঙ্গালুরুগামী বিমানে আগুন, জরুরী অবতরণ দিল্লি বিমানবন্দরে

ফের বিমান বিভ্রাট ইন্ডিগোর। দিল্লি থেকে বেঙ্গালুরুগামী ইন্ডিগোর একটি বিমানে আগুন। আগুন লাগার কারণে জরুরী অবতরণ করা হয় দিল্লি বিমানবন্দরে।আগুনের কারণে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। গোটা বিমানবন্দরজুড়ে জরুরি অবস্থা জারি করা হয়েছে। বিমানের সকল যাত্রীই সুরক্ষিত আছে বলে জানিয়েছে বিমান সংস্থা।জানা গেছে, শুক্রবার রাতে 6E 2131 বিমানটি দিল্লি ছেড়ে বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা দেয়। বিমানটি উড়ান শুরু করার পরই বিমানে আগুনের শিখা দেখতে পাওয়া যায়।

এর পরই আতঙ্ক ছড়িয়ে পড়ে বিমান যাত্রীদের মধ্যে। ইতিমধ্যেই বিমানের আগুনের একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা গেছে, বিমানের একটি ইঞ্জিন থেকে আগুন ছিটকে বেরোচ্ছে। আগুন দেখেই আতঙ্ক শুরু হয়। সঙ্গে সঙ্গেই বিমানটিকে জরুরী অবতরন করা হয় দিল্লি বিমানবন্দরে। ইন্ডিগো বিমান সংস্থা সূত্রে জানা গিয়েছে, সকল যাত্রীই সুরক্ষিত আছেন। সকল যাত্রীকে অন্য একটি বিমানে গন্তব্যে পাঠানো হয়েছে।পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে আছে।

কি করে বিমানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তার তদন্ত শুরু হয়েছে। বিমানটির ক্ষয়ক্ষতি সম্পর্কে জানা যায়নি। বিমানের অগ্নিকাণ্ডের ছবি নিজের টুইটার হ্যাণ্ডেলে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা কুমার নামে এক যাত্রী।প্রসঙ্গত, ২৪ ঘণ্টা আগেই দিল্লি বিমানবন্দরকে অক্টোবর মাসে বিশ্বের দশম সবচেয়ে ব্যস্ত বিমানবন্দরের তকমা দিয়েছে একটি সংস্থা। তার পরেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *