November 24, 2022

কালিয়াগঞ্জের মাটি থেকে বিজেপিদের উৎখ্যাত করবে তৃনমূল বললেন কালিয়াগঞ্জের ব্লক তৃনমূল কংগ্রেসের সভাপতি দোধী মোহন দেবশর্মা

1 min read


তন্ময় চক্রবতী,শঙ্কর গুপ্তা ঃ– তৃনমূলের  মধ্যে কোন বিভেদ নেই সবাই মূখ্যমন্ত্রী মমতা ব্যনাজীর সৈনিক।তাই এবার পঞ্চায়েত নিবাচনে ঐক্যবদ্ধ ভাবে তৃনমূলের সৈনিকরা ঝাপিয়ে পড়বে সারা রাজ্যের সাথে সাথে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জেও। 
সারা রাজ্যের সাথে সাথে কালিয়াগঞ্জ থেকে ও বিজেপি,কংগ্রেস,সিপি আইএম কে উৎখ্যাৎ করতে।এখানকার মাটিতে তাদের কোন স্থান নেই।কালিয়াগঞ্জের নাটমন্দিরের সামনে দলীর এক সভায় এমন  এক সভায় এমন রনহুস্কার দিলেন কালিয়াগঞ্জের ব্লক তৃনমূল কংগ্রেসের সভাপতি তথা এবারের কালিয়াগঞ্জের ১৯ নং আসনের জেলাপরিষধের প্রাথী দোধী মোহন দেবশর্মা।
 তিনি বলেন গ্রাম বাংলার উন্নয়নের কাছে আগেই হেরে গেছে সাম্প্রদায়িক বিজেপি, কংগ্রেস ও সিপিএম।তাই এখন তাদের কিছুই করার নেই তাই মানুষ কে ভুল বুঝাতে কোমর বেধে নেমছে মানুষকে সন্ত্রাসের ভয় দেখিয়ে আর ভুল বুঝিয়ে। এসব করে লাভ নেই আবারো সবুজ আবির আমরাই খেলব।আর সেই বিজয় উৎসব হবে কালিয়াগঞ্জের এই নাটমন্দির প্রাঙ্গনে কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক পালের নেতৃত্বে।
 এখন সময়ের অপেক্ষা।তাই দোধী বাবু বলেন বিভেদগামী মানুষের কাছে নতি স্বিকার না করে।আগামী নিবাচনে কালিয়াগঞ্জের প্রতিটি গ্রামপঞ্চায়েত,পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষধ এর  আসনে বিরোধী শুন্য করতে সাধারন মানুষের কাছে আহব্বান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *