December 6, 2022

বিজেপির কর্মিদের মিথ্যা মামলায় ফাসিয়ে নিবাচনের বৈতরনি পার হতে চাইছে তৃনমূল কংগ্রেস জানালেন রুপক রায়

1 min read

 বর্তমান কথা ; নিবাচনের আগে বেছে বেছে বিজেপির কর্মিদের মিথ্যা মামলায় ফাসিয়ে নিবচনের বৈতরানি পার হতে চাইচ্ছে তৃনমূল কংগ্রেস।গ্রামের মানুষদের কাছে যেতে ভয় পাচ্ছে তাই গ্রামের সভা শহরেই করচ্ছে তৃনমূল।
 এক সাক্ষাৎকারে একথা বলেন বিজেপির।কালিয়াগঞ্জ বিধানসভায় পালক রুপক রায়।
তিনি বলেন তৃনমূল ক্ষমতার অপব্যাবহার করে  পুলিশ দিয়ে তাদের কমিদের বেছে তুলছে যাতে নিবাচনের জয় অনায়াসে পেয়ে যায় তারা।রুপক বাবু বলেন তৃনমূল কংগ্রেসের এহেন রাজনিতি ও পুলিশের এহেন কাযকালাপের বিরুদ্ধে তিনি নালিশ জানিয়েছেন রাজ্য বিজেপির নেতা মুকুল রায়ের কাছে।মুকুল রায় তাকে বলেন এর বিরুদ্ধে রাজ্য বিজেপির নেতারা খুব তারাতারি বড়।আন্দোলনে নামবেন।
 শাসক দলের এই ধরনের কাযকালাপ কোন ভাবেই মেনে নেওয়া যায় না।বিজেপির কালিয়াগঞ্জ বিধান সভা পালক রুপক রায় আরো বলেন লাগাতার প্রতিদিন রাত্রে যে ভাবে পুলিশের অত্যচার শুরু হয়েছে তা গনতন্ত্রের পক্ষে শুভ নয়।এই ভাবে যদি বিজেপি কমিদের নিবাচনের আগে পুলিশ কে ঢাল করে তাদের বসিয়ে দেওয়া হয় তাহলে আর  নিবাচন করে কি লাভ। 
মানুষ ই এর উচিত জবাব দিবে।গ্রামে গ্রামে মানুষের ভয়ে তাই এখন তৃনমূলের কমিরা যেতে পারছে না তাই শহরেই সভা করছে শহরের মানুষদের নিয়ে।মানুষ জানে বিজেপি মানুষের উন্নয়ন চায়  আর তৃনমূল সন্ত্রাস চায়।তাই হেরে যাওয়ার ভয়ে পুলিশ কে দিয়ে বিজেপি কমিদের শাসাচ্ছে।
 রুপক বাবু বলেন এমন ভাবে তৃনমূলের  চোখ রাঙ্গানোতে  বিজেপি ভয় পায় না । ওরা যতই চমকাবে মানুষ তাদের বিরুদ্ধে গর্জে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *