November 20, 2022

মালদায় পর পর দুটি পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুল ছাত্রের ।

1 min read


বিশ্বজিৎ মন্ডল, মালদা  পর পর দুটি পথ দুর্ঘটনায়  মৃত্যু হল এক স্কুল  ছাত্রের ।আহত আরো এক স্কুল ছাত্র সহ তিন।আহতরা সকলেই মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ও মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রথম দুর্ঘটনাটি ঘটেছে  ইংরেজবাজার থানার সাট্টারি এলাকায়।সড়ক পার করতে গিয়ে বালি বোঝায় লরি ধাক্কা মারে তিন জনকে।ঘটনায় গুরুতর জখম হয়  সপ্তম শ্রেনীর এক ছাত্র। আহত হয় সঙ্গে থাকা আরো আরো দুই পরিবারের সদস্য। আহত তিনজনের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।পুলিশ লরিটিকে আটক করলেও চালক ও খালাসী পলাতক।পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত ছাত্রের নাম, পিযুষ চৌধুরি(১২) বাড়ি ইংরেজ বাজার থানার সাট্টারি কাগমারি এলাকায়। সে দুর্লভপুর হাই স্কুলে সপ্তম শ্রেনীতে পড়াশোনা করে। আহত আরো দুই জনের নাম, জিতেন চৌধুরি(২২) এবং রাজু চৌধুরি(১৯)।

জানা গিয়েছে, শুক্রবার সকাল নাগাদ জিতেন চৌধুরি ভিনরাজ্যের শ্রমিককে বাস ধরার জন্য রাস্তায় ছাড়তে যায় পরিজনেরা। সঙ্গে যায় ছাত্রটিও। কালিয়াচক থেকে মালদা মুখি একটি বালি বোঝাই লরি ধাক্কা মারে তিন জনকে। এরপর নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ধারে পরে যায় লরিটি। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

দ্বিতীয় ঘটনাটি ঘটেছে,মোথাবাড়ি থানার বাবলা এলাকায়, কালিয়াচক মালদা রাজ্য সড়কে।এখানেও রাস্তা পার হতে গিয়ে বেপরোয়া পাথর বোঝায় লরির ধাক্কায় মারে চতুর্থ শ্রেনীর ছাত্রর।ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ছাত্রের।পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য পাঠায়।পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম, নবিন মন্ডল(১০) বাড়ি বাবলা এলাকায়। শুক্রবার সকালে বাড়ি থেকে বেড়িয়ে রাস্তা পার হচ্ছিল নবিন। হঠাৎ  মালদা মুখি একটি পাথর বোঝাই লরি ধাক্কায় গুরুতর জখম হয় সে।তড়িঘড়ি তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষনা করে। এই ঘটনায় পুলিশ ঘাতক লরি ও চালক খালাসীকে আটক করেছে। দুইটি পথ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *