November 25, 2022

ভোটের আগে রনকৌশল বলে দিল যুদ্ধ জয় করা মুশকিল জানালেন কালিয়াগঞ্জ তৃনমূল কংগ্রেসের ব্লক সভাপতি দোধী মোহন দেবশর্মা

1 min read

তন্ময় চক্রবত্তী  পঞ্চায়েত ভোটের আগে রণকৌশল বলে দিলে যুদ্ধে জয় করা মুশকিল হয়ে পড়বে তাই বলা  যাবে না বলে মন্তব্য করলেন কালিয়াগঞ্জ তৃনমূল কংগ্রেসের ব্লক সভাপতি দোধী মহোন দেবশর্মা।

কালিয়াগঞ্জ তৃনমূল কংগ্রেসের ব্লক সভাপতি দোধী মহোন দেবশর্মা।
 তিনি বলেন যুদ্ধে জয়ী হওয়ার জন্য প্রত্যেক রাজনৌতিক দলেরই রন কৌশল থাকবে।তাদের  দলেও আছে ।তবে রণকৌশল না বললেও এবারের যুদ্ধে বিরোধীদের পরাস্ত করে কালিয়াগঞ্জের ৮টি গ্রামপঞ্চায়েত ও পঞ্চায়েত আসন  ও  জেলা পরিষদের আসনে তৃনমূল কংগ্রেস যে জয়ী হবেই সেটা অবশ্য ব্লক সভাপতি খোলসা করে বলতে ছারেননি।


তিনি বলেন  কোন সন্ত্রাস করে না ,এবারের ভোটে কালিয়াগঞ্জে তৃনমূল কংগ্রেস মানুষের কাজ থেকে  ভোট আদায় করবে সতস্ফুত ভাবেই ।মানুষ  ভোট দিবে  রাজ্যে সরকারের উন্নয়নের কথা চিন্তা করে।


 তিনি বলেন  গ্রামে এখন আর সিপি আইএম,কংগ্রেস ও বিজেপির কোন অস্তিত নেই।এরা অনেকদিন আগেই মানুষের কাছ থেকে বিদায় নিয়েছে।তিনি বলেন কালিয়াগঞ্জের বহু উন্নয়ন মূলক কাজ হয়েছে যা মানুষের  কাছে একটা নজীর সৃষ্টি করেছে।


তাই রনকৌশল না বললেও কালিয়াগঞ্জের পঞ্চায়েত নিবাচনে কালিয়াগঞ্জ তৃনমূল কংগ্রেসের ব্লক সভাপতি দোধী মহোন দেবশর্মা যে এবারো তৃনমূল কংগ্রেস জয়ী হবেই সেটা নিয়ে কোন সন্দেহ রাখেন  নি । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *