December 7, 2022

রাজ্যের ৪৯ হাজার বুথেই প্রার্থী দেবে বিজেপি জানালেন বিজেপির রাজ্য সভপতি দিলীপ ঘোষ

1 min read

গ্রামে সংগঠনকে চাঙ্গা করতে শেষ পর্যায়ের প্রস্তুতি নিতে ব্যস্ত রাজনৈতিক দলের নেতা ও কর্মীরা। তাই উত্তর দিনাজপুর জেলায় সংগঠনের হাল জানতে শুক্রবার রায়গঞ্জে এলেন বিজেপির রাজ্য সভপতি দিলীপ ঘোষ।এদিন সকালে রায়গঞ্জে পৌঁছে পাঁচটি বিধানসভা এলাকার বিভিন্ন মোর্চা নেতৃত্ব ও মন্ডল কমিটির সভাপতি ও অন্যান্য নেতৃত্বকে নিয়ে কর্মী সভা করেন দিলীপ বাবু।

 সভায় দলীয় নেতা-কর্মীদের মনোবল চাঙ্গা করার পাশাপাশি পঞ্চায়েত ভোটে গেরুয়া ঝান্ডার জয় নিশ্চিত করার শেষ পর্যায়ের টিপসও দেন তিনি।সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ বাবু বলেন, রাজ্যের ৪৯ হাজার বুথেই প্রার্থী দেবে বিজেপি। পঞ্চায়েত ভোটে লড়াই করার জন্য সবরকম প্রস্তুতি নেওয়া হয়েছে। তৃণমূলকে সমানে সমানে টক্কর দেবে বিজেপি।

 মে মাসের প্রথম সপ্তাহেই ভোট পর্ব শেষ হয়ে যাবে বলে আমাদের মনে হচ্ছে। তিনি আরও বলেন, জেলায় বিজেপির জন্য রাজনৈতিক পরিস্থিতি খুব ভালো রয়েছে। কংগ্রেস ও সিপিএম উধাও হয়ে গিয়েছে। বিরোধী আসন এখন দখল করেছে বিজেপি। আমরা পুরোপুরি প্রস্তুত পঞ্চায়েত ভোটে লড়াই করে জেতার জন্য।এদিন দিলীপ বাবুর দাবী, সিপিএম কংগ্রেসকে খুঁজে পাওয়া যাচ্ছে না। 


তাই তৃণমূল বিজেপিকে ভয় পাচ্ছে। তাই বিধানসভা ভোটের পর থেকেই বিজেপি নেতা কর্মীরা বহু জায়গায় আক্রান্ত হচ্ছে। বাড়ি ছেড়ে থাকতে হচ্ছে। বিজেপিকে যতরকম ভাবে আটকানোর চেষ্টা হচ্ছে, বিজেপি তা প্রতিহত করে বিজেপি জয় লাভ করবে।

জেতার সম্ভাবনা, রাজনীতি বোঝেন, স্বচ্ছ ভাবমূর্তি রয়েছে এমন মানুষদেরই পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী করবে বিজেপি। নির্বাচনের দিন ঘোষণা হলেই মনোনয়ন পত্র জমা দেবে প্রার্থীরা বলেও জানিয়েছেন দিলীপ ঘোষ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *