December 5, 2022

আবার গণধর্ষণের শিকার আদিবাসী মহিলা চাঞ্চল্য এলাকা জুড়ে

1 min read
মামুন সরকার  দক্ষিণ দিনাজপুর– নির্ভয়া কান্ডের ছায়া দক্ষিণ দিনাজপুরে মুখ্যমন্ত্রী সফরের আগে ফের । বছর আঠাশের এক আদিবাসী ভারসাম্যহীন যুবতিকে ( লেপে হাজদা ) গণ ধর্ষণ করার পর তার যৌনাঙ্গে হাত ও লোহার রড ঢুকিয়ে দেওয়া হয়। এবার কুশমন্ডির দেহাবন্দ এলাকার ঘটনা।  পাশের রায়গঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায় পুলিশ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ওই যুবতিকে । 


অস্ত্রোপচার চলে যুবতির সেখানে তিন ঘন্টা ধরে । যুবতির অবস্থার অবনতি হওয়ায় তাকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিসার জন্য পাঠানো হয়। গতকাল  রাতে উত্তর দিনাজপুরের জেলার ইটাহার ব্লকের পতিরাজপুর এলাকায় শিব পূজা উপলক্ষে বাউল গানের আসর বসেছে । দেহাবন্দের আদিবাসী ভারসাম্যহীন যুবতি তার বাড়ি থেকে শ্রীমতি নদীর ওপারে সেই বাউল গান শুনতে যায় । অভিযোগ সেখান থেকেই ওই যুবতিকে অভিযুক্তরা প্রায় দুইশ মিটার দূরে এক ব্রীজের নিচে সরিষা ক্ষেতে নিয়ে যায় ।সেখানেই তাকে ধর্ষন করা হয় । অভিযোগ এরপর তার যৌনাঙ্গে হাত ও লোহার রড ঢুকিয়ে দেওয়া হয় । 

                     
ঘটনায় যুবতির চীকারে এলাকার মানুষ দৌড়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায় । পুলিশ রাতেই যুবতিকে রায়গঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায় । এদিকে ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাম প্রসাদ শর্মা নামে একজনকে আটক করেছে কুশমন্ডি থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছেছেছে বিশাল পুলিশ বাহিনী ও প্রশাসনিক আধিকারিকরা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।পুলিশ জিজ্ঞাসা বাদ করার জন্য রাম প্রবেশ ( নেংরু)নামে এক যুবককে  আটক করে পুলিশএই বিষয়ে  লেপে হাজদার মামার গ্রামের বাসিন্দা জানান এই ঘটনায় আমরা শুনেছি আমরা অপরাধীর শাস্তি চাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *