April 22, 2024

ইসলামপুরের সাবুডাঙ্গা এলাকার চা বাগানের মধ্যে শ্রমিকদের সাথে ভোটের প্রচারে বিজেপি প্রার্থী কার্তিক পাল

1 min read

ইসলামপুরের সাবুডাঙ্গা এলাকার চা বাগানের মধ্যে শ্রমিকদের সাথে ভোটের প্রচারে বিজেপি প্রার্থী কার্তিক পাল

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,৩এপ্রিল:রায়গঞ্জের বিজেপি প্রার্থী তথা কলিয়াগঞ্জের ভূমিপুত্র কার্তিক পাল উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমার চা বাগিচা এলাকায় চা শ্রমিকদের সাথে কথা বলতে চাবাগানের মধ্যে গিয়ে তাদের অভাব অভিযোগ শুনলেন। জানা যায় উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমার গাইসাল ২ নম্বর অঞ্চলের সাবুডাঙ্গা গ্রামে চাবাগানে গিয়ে চা বাগানের শ্রমিকদের সাথে কথা বললে তারা ভীষন খুশি হয়।চা বাগানের মহিলা শ্রমিক বিজেপির বাবুটা হামাদের সাথে কথা বলে।

বিজেপি প্রার্থী কার্তিক পাল বলেন তিনি কাউকে কোন দিন মিথ্যা প্রতিশ্রুতি জ্ঞানত দেয়নি।তিনি চাবাগানের শ্রমিকদের প্রতিশ্রুতি দেন তিনি জয়ী হলে উত্তর দিনাজপুর জেলার চা শ্রমিকদের যে সমস্ত সমস্যা আছে তার সমস্যা সমাধানে বিশেষ গুরুত্ব দিয়ে তাদের সমস্যা সমাধানে এগিয়ে যাবেন।রায়গঞ্জের লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কার্তিক পাল মঙ্গলবার ইসলামপুর মহকুমার দারিভিট গ্রামে গিয়ে দুই সহিদ পরিবারের সাথে কথা বলেন।

 

তিনি বলেন তাকে আশীর্বাদ করুন তিনি শুধু প্রতিশ্রুতি দেবেন না দারিভিট ঘটনার প্রকৃত বিচার যাতে পায় তার ব্যাবস্থা করবেন বলে কার্তিক পাল বলেন। প্রখর রৌদ্রকে উপেক্ষা করে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপির তরুণ তুর্কী প্রার্থী কার্তিক পাল প্রচারে ঝর তুলেছেন।তিনি বলেন জনতা জনার্দনের আশীর্বাদ তার পক্ষেই আসবে বলে তার দৃঢ বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *