October 26, 2024

এবারের পঞ্চায়েত নির্বাচনেই শাসকদলের বিদায়ঘণ্টা বাজাবে গ্রামে গঞ্জের মানুষ দিলীপ ঘোষ

1 min read
তপন চক্র বর্তী-উত্তরদিনাজপুর–একটি রাজ্য সরকার যেখানে পঞ্চায়েত নির্বাচন করতে পারেন সঠিক সময়ে করতে পারেন না  সেই সরকারের এক মুহূর্তের জন্য চেয়ার দখল করে না থেকে পদত্যাগ করা উচিত।রাজ্যের গ্রামে গঞ্জের মানুষ মুখিয়ে আছে সুযোগের অপেক্ষায়।সোমবার দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকের লোহাগঞ্জে এক নির্বাচনী জনসভায় এই কথা বলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
দিলীপ ঘোষ বলেন এই সরকারের পুলিশকে রাজ্যের মুখ্যমন্ত্রী লেলিয়ে দিয়ে বলেছে যেমন করেই হোক পঞ্চায়েত নির্বাচনে বিজেপি কোন ভাবেই জয়ী হতে না পারে তার জন্য বিজেপি কর্মীদের বিরুদ্ধে সমানে কেস দিয়ে তাদের ঘর ছাড়া করতে হবে।আর তাবেদার পুলিশ সেই নির্দেশ অনুসারে কুসমন্ডির ৮জন বিজেপি কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।এসব করেও কোন কাজ হবেনা।আমরা এবার এক ইঞ্চি জমিও বিনা যুদ্ধে ছেড়ে দেবনা।ফাঁকা মাঠে গোল কোন ভাবেই দেওয়া যাবেনা বলে দিলীপ বাবু হুঁশিয়ারি দেন শাসক দলকে।
 বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন মুখ্যমন্ত্রী রাজ্যে যিনি উন্নয়নের বন্যা বইয়ে দিয়েছেন তাহলে ভোটে কেন সেই দলের নেতাদের এত ভয়?আসলে ডাল মে কুছ কালা হ্যায়। উন্নয়নের নাম করে নয়ছয় করা হয়েছে রাজ্যের অর্থ।নির্বাচনী সভায় অন্যান্য দের মধ্যে বক্তব্য রাখেন কুমার গঞ্জের বিজেপির লড়াকু নেত্রী মাফুজা বেগম,বিজেপির দক্ষিণ দিনাজপুর জেলার সভাপতি শুভেন্দু সরকার,অবজারভার সঞ্জীব মিত্র,যুব নেতা জয়গোপাল গোস্বামী ও কুশমন্ডি বিধান সভার সংযোজক তাপস রায়। নির্বাচনী সভায় ব্যাপক মানুষের ভিড় হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *