October 23, 2024

সম্প্রীতির বন্ধনে জনতার দরবারে কালিয়াগঞ্জের পৌরপতি কার্তিক চন্দ্র পাল

1 min read
তন্ময়  চক্রবত্তী ঃ- মুছে যাক গ্লানি ঘুচে যাক জরা রাখি বন্ধনের মাধ্যেমে শুচি হোক ধরা।আজ এই স্লোগান কে সামনে রেখে কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক চন্দ্র পাল পৌচ্ছে গেলেন আবারো মানুষের অন্তরে ।
 আজ সকাল থেকে তৃনমুল কংগ্রেসের কর্মি সমর্থকদের সাথে নিয়ে কালিয়াগঞ্জের প্রানকেন্দ্র বিবেকান্দ মোড়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর অনুপ্রেরনায় রাখি বন্ধন উৎসব পালন করলেন তিনি।
 সমস্ত ধর্মের মানুষদের হাতে রাখি পড়ানোর পাশাপশি   তিনি তাদের মিষ্টি মুখ ও করায়। কার্যত আজকের এই রাখিবন্ধনের উৎসব রাজ্যের আর পাচটা জায়গার মতো এখানেও উৎসবের চেহারা নেয় 
। পৌরপতির পাশাপাশি এদিক প্রত্যেক তৃনমুল কর্মিদের দেখা যায় উৎসবের সাথে  একে অপরকে রাখি পরিয়ে দিয়ে নিজেদের মধ্যে ভাতৃত্ব বন্ধনের শক্তিকে আরো মজবুত করতে৷ ঠিক সকাল  সাড়ে নয়টায় দেখা যায় শহরের প্রনাকেন্দ্র বিবেকানন্দ মোড় যেন রাখির ভাতৃত্ববন্ধনে অবরুদ্ধ হয়ে যায়।
এদিন কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতিকে দেখা যায় নিজেই কখনো পথচলতি মানুষকে রাখি পড়িয়ে  কখনো আবার দুরপাল্লার গাড়ির ড্রাইভারকে রাখি পড়াতে কখনো আবার সিভিক ভলেন্টিয়ারদের হাতে রাখি পড়াতে।সবাই হাসিমুখে পৌরপতির হাত থেকে রাখি পড়ে খুশি। এদিকে পৌরসভার পৌরপতি কার্তিক চন্দ্র পাল সকলকে রাখি বন্ধনের শুভেচ্ছা জানিয়ে বলেন,বিভেদকামি শক্তি এই দেশকে ছিন্ন বিছিন্ন করার চেষ্টা করছে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

যে ভাবে হিন্দু মুসলিম কে ভাগ করার চেষ্টা চলছে সেই সময় দাঁড়িয়ে আজকে হিন্দু মুসলিম সবাই মিলে বেভেদকামী শক্তি কে বার্তা দেওয়ার জন্য আজ রাখি বন্ধনের উৎসবে সামিল হয়েছে তৃনমুল কংগ্রেস রাজ্য জুরে। তিনি বলেন আজকের রাখি বন্ধন উৎসব শক্তি ও সম্প্রিতির লক্ষে সারা রাজ্যের সঙ্গে তাল মিলিয়ে কালিয়াগঞ্জেও তারা সমস্ত মানুষকে রাখি পরিয়ে ভাতৃত্বের মেলবন্ধন আবদ্ধ করে ।

 এদিকে অন্যন্যদের মধ্যে ছিলেন উপ পৌরপতি বসন্ত রায়,তৃনমুল নেতা ইশ্বর রজক  কমল ঘোষ যুব নেতা পিন্টু মোদক, অনির্বান চক্রবর্তী.অমিত দেবগুপ্ত সহ আরো অনেক ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *