August 17, 2022

ভারতের প্রথম বাঙালি প্রধানমন্ত্রী করার ডাক মেদিনীপুর জেলার সমস্ত তৃণমূলের সোশ্যাল মিডিয়া গ্রুপের সদস্যদের নিয়ে আলোচনা সভায় দেবাংশু!

1 min read

ভারতের প্রথম বাঙালি প্রধানমন্ত্রী করার ডাক মেদিনীপুর জেলার সমস্ত তৃণমূলের সোশ্যাল মিডিয়া গ্রুপের সদস্যদের নিয়ে আলোচনা সভায় দেবাংশু!

 

পশ্চিম মেদিনীপুর থেকে শান্তনু পানের রিপোর্ট।ভারতের প্রথম বাঙালি প্রধানমন্ত্রী করার ডাক মেদিনীপুর জেলার সমস্ত তৃণমূলের সোশ্যাল মিডিয়া গ্রুপের সদস্যদের নিয়ে আলোচনা সভায় দেবাংশু!ভারতের প্রথম বাঙালি প্রধানমন্ত্রী করার ডাক দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার জোরদার করতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থকদের উদ্যোগে তৃণমূলের সোস্যাল মেডিয়া FAM এর পক্ষ থেকে রবিবার মেদিনীপুর শহরের বিদ্যাসাগর হলে একটি সভার আয়োজন করা হলো।মূলত আগামী লোকসভা নির্বাচনকে মাথায় রেখে তৃণমূলের সোশ্যাল মিডিয়ার অ্যাক্টিভিটি আরো

জোরদার করতে এই সভার আয়োজন করা হয়। সভায় মূল বক্তা ছিলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য।এছাড়া উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর ঘাটাল সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান অজিত মাইতি, দুই জেলার সভাপতি সুজয় হাজরা ও আসিস হুদাইত সহ অন্যান্য জেলা নেতৃত্ব এবং FAM এর কার্যকর্তা ও সদস্যরা।রবিবার পশ্চিম মেদিনীপুর জেলায় ফ্যামের একটি অনুষ্ঠানে যোগ দিতে এসে শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ করেন যুব তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য।জানা গিয়েছে, এদিন উলুবেরিয়া যাওয়ার পথে কোলাঘাট থেকে ২০ কিলোমিটার আগেই রাধামণিতে শুভেন্দু অধিকারিকে আটকে দেয় পুলিশ। যা নিয়ে দেবাংশু বলেন, নিশ্চয় দাঙ্গা লাগাতে যেতে চেয়েছিল। তাই পুলিশ আটকে দিয়েছে। পুলিশ যা করেছে, ঠিকই করেছে।ধর্ম নিয়ে রাজনীতি মানুষ পছন্দ করে না। যদি করতে আসে তাহলে বিধানসভায় ওরাও শেষ হয়ে যাবে। পাশাপাশি জেলার সকল মিডিয়া ইনচার্জের একত্রিত হয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলার আবেদন জানান তিনি।

 

 

Leave a Reply

Your email address will not be published.