August 22, 2022

ডালিমগাও উচ্চ বিদ্যালয়ের মহিলা ভলি দলের টিমকে একদিনের প্রশিক্ষণ দিলেন ভারতীয় ভলিবল দলের কোচ শুভঙ্কর চক্রবর্তী

1 min read

ডালিমগাও উচ্চ বিদ্যালয়ের মহিলা ভলি দলের টিমকে একদিনের প্রশিক্ষণ দিলেন ভারতীয় ভলিবল দলের কোচ শুভঙ্কর চক্রবর্তী

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২০ মে:উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের প্রত্যন্ত গ্রামের ডালিমগাঁও উচ্চ বিদ্যালয়ের মহিলা ভলিবল টিমের খেলোয়াড়দের শুক্রবার একদিনের ভলিবল প্রশিক্ষণ দিলেন ভারতের ভলিবল কোচ শুভঙ্কর চক্রবর্তী।

 

শুক্রবার সকাল থেকেই দুই দফায়ভারতের ভলিবল কোচ ডালিমগাঁও উচ্চ বিদ্যালয়ের মহিলা ভলিবল খেলোয়াড়দের ভলিবল প্রশিক্ষণ দেওয়ায় বিদ্যালয়ের মহিলা ভলিবল খেলোয়াড়রা প্রচন্ড খুশি।ডালিমগাঁও মহিলা ভলিবলের খেলোয়াড় খুশি রায় জানায় তারা ভারতের ভলিবল কোচ শুভঙ্কর চক্রবর্তীর কাছ থেকে এক দিনের প্রশিক্ষণ পাবে এটা তারা ভাবতেও পারেনি কোনদিন।এক দিনের প্রশিক্ষণ হলেও এটা তাদের কাছে বড় পাওনা বলে মনে করেন।

ডালিমগাঁও উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক বরুণ দাস এক সাক্ষাৎকারে জানান আগামী ২১ ও ২২ মে উত্তর দিনাজপুর জেলা ভলিবল এন্ড বাস্কেট বল অ্যাসোসিয়েশনের উদ্যোগে রায়গঞ্জ দেশবন্ধু স্পোর্টিং ক্লাবের ময়দানে মহিলা ও পুরুষদের সিনিয়র ভলিবল টুর্নামেন্টের খেলা শুরু হচ্ছে। উত্তর দিনাজপুর ভলিবল এন্ড বাস্কেট বল অ্যাসোসিয়েশনের সম্পাদক অরূপ ঘোষ উদ্যোগ নেবার ফলেই ভলিবলের ভারতীয় কোচ শুভঙ্কর চক্রবর্তীর মত একজন উচু মানের কোচ ডালিমগাও উচ্চ বিদ্যালয়ের ভলিবলের মহিলা খেলোয়াড়দের এক দিনের প্রশিক্ষণ নেবার সুযোগ পায়।

 

বরুণ দাস বলেন ভলিবলের ভারতীয় কোচ শুভঙ্কর চক্রবর্তী ডালিমগাও এসে পরিদর্শন এবং প্রশিক্ষণ দুটো একসাথে করে যাওয়ায় এজন্য বিদ্যালয়ের পক্ষ থেকে অরূপ ঘোষ এবং ভারতীয় ভলিবল কোট শুভঙ্কর চক্রবর্তীকে অভিনন্দন জানান বরুন দাস। তিনি বলেন আগামী ২২ মে সিনিয়র মহিলাদের ভলিবল খেলায় ভলিডালিমগাঁও উচ্চ বিদ্যালয় মহিলা দল রায়গঞ্জে অনুষ্ঠিত ভলিবল খেলায় অংশগ্রহন করবে বলে তিনি জানান। শনিবার পুরুষ সিনিয়র দলের ভলিবল খেলা দিয়ে ভলিবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। উদ্বোধন করবেন ভলিবলের ভারতীয় পোস্ট শুভঙ্কর চক্রবর্তী।কালিয়াগঞ্জ ব্লক এর ডালিমগাঁও উচ্চ বিদ্যালয়ের ভারতীয় কোচ শুভঙ্কর চক্রবর্তী আসায় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও সমস্ত ছাত্র-ছাত্রীরা প্রচন্ড খুশি বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published.