September 2, 2022

কেন্দ্রীয় সরকারের ক্রীড়া মন্ত্রকের প্রতিনিধিরা খেলাধুলার প্রসারে “সাই” এর স্পোর্টস কমপ্লেক্স স্থাপনের জমি দেখে গেলেন কালিয়াগঞ্জ ব্লকে

1 min read

কেন্দ্রীয় সরকারের ক্রীড়া মন্ত্রকের প্রতিনিধিরা খেলাধুলার প্রসারে “সাই” এর স্পোর্টস কমপ্লেক্স স্থাপনের জমি দেখে গেলেন কালিয়াগঞ্জ ব্লকে

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,৯মে: জেলায় জেলায় প্রত্যন্ত এলাকার প্রতিভাবান খেলোয়াড়দের খুঁজে বের করতে এবার জেলায় জেলায় অভিনব স্পোর্টস কমপ্লেক্স এর উদ্যোগ নিল স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। সেই লক্ষ্যে রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরীর উদ্যোগে এবার জেলায় নতুন স্পোর্টস কমপ্লেক্স গড়ে তোলার জন্য অভিনব উদ্যোগ শুরু হলো।

আজ জেলার রায়গঞ্জ ও কালিয়াগঞ্জ ব্লকের বেশ কয়েকটি জায়গায় গিয়ে নতুন স্পোর্টস কমপ্লেক্স করার জন্য জমি দেখলেন সাঁই এর সদস্যরা। জানা যায় আজ দুপুরে কেন্দ্রীয় সরকারের ক্রীড়া মন্ত্রকের রঞ্জিত কুমার, পুনিত কুমার এবং ঐভব ইয়নগ , সাংসদ দেবশ্রী চৌধুরীর পিএ অসীম চন্দ্র সহ কালিয়াগঞ্জ পৌর সভার প্রাক্তন পৌর পিতা তথা বিজেপির উত্তর দিনাজপুর জেলার সাধারণ সম্পাদক কার্তিক পাল কে সঙ্গে নিয়ে কালিয়াগঞ্জ ব্লকের ডালিমগাঁও এবং ফতেপুর এর সেরিকালচারের পরিতক্ত জমি দেখেন।

জানা যায় স্পোর্টস কমপ্লেক্স গড়ার জন্য রায়গঞ্জের পাশাপাশি কালিয়াগঞ্জ এর দুটি জমি পরিদর্শন করা হয়। সাঈদ এর সদস্যদের রিপোর্ট পাঠানোর পর আবার একটি দল খুব সম্ভবত এই জমিগুলো দেখতে আসবেন।কালিয়াগঞ্জের প্রাক্তন পৌর পিতা কার্তিক পাল বলেন সাই ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র উত্তর দিনাজপুর জেলায় করবার জন্য রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী বিশেষ ভাবে উদ্যোগী হয়ছেন।তিনিই কেন্দ্রের ক্রীড়া মন্ত্রক থেকে একটি প্রতিনিধি দল আনার জন্য অনেক দিন থেকেই চেষ্টা করে চলেছেন।আজ সেই প্রতিনিধি দলের তিন সদস্য জমি দেখলেন।আমাদের বিশ্বাস কালিয়াগঞ্জের যে দুটি জমি দেখানো হল তার মধ্যে যেকোন একটি পছন্দ হতেই পারে বলে তিনি মনে করেন।কালিয়াগঞ্জে সাই এর প্রতিনিধিরা জমি দেখতে আসায় কালিয়াগঞ্জ ফুটবল একাডেমির সম্পাদক তরুণ গুহ এবং উত্তর দিনাজপুর খো খো অ্যাসোসিয়েশনের সম্পাদক বরুণ দাস প্রচন্ড খুশি।তারা বলেন এত অঞ্চলে খেলা ধুলার প্রসারে সাই স্পোর্টস কমপ্লেক্স গড়ে উঠলে উত্তর দিনাজপুর জেলার অনেক প্রতিভাবান খেলোয়াড় তৈরি হতে পারবে বলে তারা দুজনেই মনে করেন।

 

Leave a Reply

Your email address will not be published.