August 15, 2022

তৃণমূলের তিন বিক্ষুব্ধ তৃণমূলের প্রার্থীর বিরুদ্ধে তৃণমূলী কাঁটা হয়ে দাঁড়িয়েছে-

1 min read

তৃণমূলের তিন বিক্ষুব্ধ তৃণমূলের প্রার্থীর বিরুদ্ধে তৃণমূলী কাঁটা হয়ে দাঁড়িয়েছে

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,১৪ ফেব্রুয়ারি:কালিয়াগঞ্জ পৌর সভা নির্বাচনে তৃণমূলের তিন বিক্ষুব্ধ প্রার্থী দাঁড়ানোয় তৃণমূল দলের সরকারি প্রাথীরা তৃণমূলী কাঁটার আতঙ্কে ভুগছে।কালিয়াগঞ্জের পৌর ভোটে নির্দল প্রার্থী হয়ে বিক্ষুব্ধ তৃণমূল দাঁড়ানোয় মাথা ব্যাথার কারন হয়ে দাঁড়িয়েছে।কালিয়াগঞ্জ পৌর সভার ৪নম্বর ওয়ার্ডের পর পর দুইবারের কাউন্সিলর বাবলু বিশ্বাস বলেন কাউন্সিলার থাকার সুবাদে তিনি এলাকার মানুষের পাশে থেকে পৌর পরিষেবা দিয়ে ছেন।

তার বিশ্বাস তৃণমূল দল তাকে টিকিট না দিলেও ৪নম্বর ওয়ার্ডের জনতা জনার্দন তাকে আশীর্বাদ করবেন বলেই তার বিশ্বাস।অন্যদিকে ১১নম্বর ওয়ার্ডের তৃণমূলের বিক্ষুব্ধ গোষ্ঠীর নির্দল প্রার্থী গীতা বিশ্বাস বলেন সারা বছর ধরে তিনি তাদের ওয়ার্ডে মানুষের পাশে থেকে রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজের প্রচারের সাথে সথে প্রতিটি মানুষের পাশে থেকে কাজ করবে আর হটাৎ করে অজানা অচেনা মুখকে প্রার্থী করা হবে তা কোন ভাবেই আমরা এলাকার মানুষ মানবে না বলেই আমাকে নির্দল প্রার্থী হয়ে সবাই সমর্থন করেছে বলেই

আমি আজকে দাঁড়াতে বাধ্য হয়েছি।কালিয়াগঞ্জের বিদায়ী পৌর প্রসাশক শচিন সিংহ রায় তিনি অন্য ওয়ার্ডে দাঁড়িয়ে তার ৭০ বছরের শ্যালিকাকে ১১ নম্বর ওয়ার্ডে দাঁড় করাবেন তা কোনভাবেই কেও মানবেনা।যে মহিলাকে কোনদিন তৃণমূলের মিটিং,মিছিলে কেও দেখেনি,কেও চেনেনা এমন কি কারন আছে এত মহিলা থাকতে তাকেই প্রার্থী করতে হবে? আর তা দলের হুইপ হিসাবে আমাদের মেনে নিতে হবে? এবার সেটা হবেনা বলেই গীতা বিশ্বাদ জানান। ঠিক একই ভাবে ১৬ নম্বর ওয়ার্ডের তৃণমূলের বিক্ষুব্ধ তথা নির্দল প্রার্থী নন্দ দুলাল দাস একই কারণে দলের নেতৃত্বের প্ৰতি ক্ষুব্ধ হয়ে ভোটে দাঁড়িয়ে প্রতিবাদ করছে বলে জানান।

 

Leave a Reply

Your email address will not be published.