August 8, 2022

গুরু কার্তিক কে সঙ্গে নিয়ে শিষ্য বিভাস আজ মাতিয়ে দিলেন প্রচারে কালিয়াগঞ্জ এর 12 নম্বর ওয়ার্ডের অলিগলিতে।

1 min read

গুরু কার্তিক কে সঙ্গে নিয়ে শিষ্য বিভাস আজ মাতিয়ে দিলেন প্রচারে কালিয়াগঞ্জ এর ১২  নম্বর ওয়ার্ডের অলিগলিতে।

তনময় চক্রবর্তী  কারো কাছে ঘরের ছেলে বিভাস ।করো কাছে পাড়ার বন্ধু আবার বিভাস ।করো কাছে আবার আমাদের বিভাস দা। হ্যা এমন সব শব্দ শুনতে পাওয়া  গেল আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌরসভার নির্বাচন উপলক্ষে শহরের ১২  নম্বর ওয়ার্ডের বিভিন্ন পাড়ায় পাড়ায় যখন কালিয়াগঞ্জ শহরের উন্নয়নের কান্ডারী বলে পরিচিত তথা এবারের চেয়ারম্যান প্রজেক্ট বিজেপি দলের কার্তিক চন্দ্র পাল কে সঙ্গে নিয়ে যখন বিজেপি প্রার্থী বিভাস সাহা বাড়ি বাড়ি প্রচার করেছিলেন

ঠিক তখন এমনটাই ভেসে আসছিল চারদিক থেকে। আজ যখন গুরু-কার্তিক কে শিষ্য বিভাস ১২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন অলিগলি তে গিয়ে বাড়ি বাড়ি প্রচার করেছিলেন তখন সাধারণ মানুষদের গুরু কার্তিক ও তার শিষ্য তথা ১২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী বিভাস সাহা কে বলতে শোনা গেল তোমাদের ভোট দেবো না তো কাকে দিব ?

যাকে আমরা সময় হাতের কাছে পাই যার সাথে আমরা কথা বলতে পারি মনের কথা   তাকেই তো আমাদের পাড়ার কান্ডারী নির্বাচিত করব। আমরা দেখবো না তুমি কোন দলে আছো শুধু আমরা ইভিএমে গিয়ে দেখবো তোমার নাম আর সেখানেই আমরা ভোট দেব। পরিষ্কার ভাষায় এই ভাবেই বলে দিলেন ১২নম্বর ওয়ার্ডের সাধারণ নাগরিকরা।

উল্লেখ্য আজ  যখন প্রচার করেছিলেন বিজেপি বিভাস সাহা তখন মনে হচ্ছিল ঘরের ছেলে বিভাস তার অভিভাবকের কাছে  কিছু আবদার করছে। সকলেই তাকে   দেখা মাত্রই  আশীর্বাদ করেন এবং বলেন বিভাস তুমি এগিয়ে চলো আমরা তোমার সাথে রয়েছি। এদিন দেখা গেল কালিয়াগঞ্জ এর উন্নয়নের কান্ডারী কার্তিক পাল কে সঙ্গে নিয়ে ১২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী বিভাস সাহা যখন বাড়ি বাড়ি প্রচারে যাচ্ছিল তখন সাধারন নাগরিক দের বাড়ির ছেলের মত করে আদর আপ্যায়ন করতে।সবাইকেই বলতে শোনা গেল কালিয়াগঞ্জ এর উন্নয়নের কান্ডারী কার্তিক পাল কে বলতে দাদা তুমি যেভাবে কালিয়াগঞ্জ কে সাজিয়েছো তোমার তুলনা নেই। আর আমাদের এখানে বিভাস এর তো তুলনায় নেই।সব সময় ওকে আমরা পাই।

যেখানেই দেখা হয় বিভাস আমাদের সঙ্গে হাসিমুখে কথা বলে তার সাথে দেখা করতে  গেলে আগাম কোন অনুমতি লাগে না।এছাড়া করোনা কালে যে ভাবে বিভাস  নিজের ছেলের মত করে আমাদের পাশে দাঁড়িয়েছিল তার তুলনা হবে না । এখানে সেই সময় অন্য কাউকে আমরা দেখি নি বিভাসের মত করে দাঁড়াতে।

তাই বিভাস এর পরীক্ষা আমরা আগেই নিয়েছি।ও আমাদের কাছে অনেক নম্বর নিয়ে উর্ত্তীন্ন হয়েছে ।তাই আগামী দিনে তার জয় শুধুমাত্র সময়ের অপেক্ষা।উল্লেখ্য কালিয়াগঞ্জ এর এই ১২নম্বর ওয়ার্ড থেকে বিজেপি প্রার্থী বিভাস সাহা র সঙ্গে প্রতিদ্বন্দিতা হছে কালিয়াগঞ্জ টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকারের। তাই সকলের নজর এখন হাই ভোল্টেজ  এই ওয়ার্ড কে নিয়ে ।

এদিকে কালিয়াগঞ্জ পৌরসভা প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল যখন বিভাস সাহা কে নিয়ে ১২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন অলিগলিতে বাড়ি বাড়ি যান তখন ভোটারদের কাছে কার্তিক বাবু আবেদন করেন আপনারা আমাকে আশীর্বাদ করুন আগামী দিনে আপনাদের আশীর্বাদ কে পাথেয় করে এলাকার উন্নয়ন থেকে আরম্ভ করে কালিয়াগঞ্জ শহরের অগ্রগতি আমরা ঘটাতে পারবো।

এদিকে বিজেপি প্রার্থী বিভাস সাহা বলেন, কালিয়াগঞ্জ এর উন্নয়নের কান্ডারী বলে ইতিমধ্যে সকলের কাছে পরিচিতি লাভ করে ফেলেছে কার্তিক চন্দ্র পাল। তাই তাকে সঙ্গে নিয়ে যখন আমি ওয়ার্ডের বিভিন্ন জায়গায় যাচ্ছি সাধারন মানুষরা আমাদের বিপুলভাবে সাড়া দিচ্ছে। আগামী দিনে কার্তিক চন্দ্র পাল কে পৌরপতি করতে ১২ নম্বর ওয়ার্ডের পাশাপাশি শহরের ১৭ টি ওয়ার্ডের  বিজেপি  প্রার্থীদের বিজয়ী  করার জন্য ভোটারদের কাছে আবেদন করেন।এখন দেখার বিষয় এই হাই ভোল্টেজ ম্যাচে শেষ হাসি কে হাসে।

Leave a Reply

Your email address will not be published.