August 17, 2022

ভোটের বিধি লঙ্ঘন করে কালিয়াগঞ্জ পৌর সভা থেকে দেদার বিলি হচ্ছে ত্রিপাল,কম্বল?

1 min read

ভোটের বিধি লঙ্ঘন করে কালিয়াগঞ্জ পৌর সভা থেকে দেদার বিলি হচ্ছে ত্রিপাল,কম্বল?

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ ১১ ফেব্রুয়ারি: ভোটের বিজ্ঞপ্তি জারির পর মনোনয়ন দাখিল হয়ে যাবার পরেও কালিয়াগঞ্জ পৌর সভা থেকে দেদার বিলি করা হচ্ছে দুস্থদের মধ্যে ত্রিপাল ও কম্বল।শুক্রবার দুপুরে এই ছবি ধরা পরে কালিয়াগঞ্জ পৌর সভায়।খোঁজ নিয়ে জানা যায় কালিয়াগঞ্জ পৌর সভার বিদায়ী পৌর প্রসাশক মন্ডলীর সদস্যদের দেওয়া স্লিপ নিয়ে বেশ কয়েকজন দুস্থ্য ব্যক্তি কালিয়াগঞ্জ পৌর সভা থেকে গোপনে গোপনে ত্রিপাল ও কম্বল নিচ্ছে।

জনৈক দুস্থ্য ব্যক্তিকে ত্রিপাল ও কম্বল হাতে দেখে সাংবাদিক তার কাছে জানতে চায় কোথা থেকে এই ত্রিপাল ও কম্বল আপনারা পাচ্ছেন?তার উত্তরে ঐ দুস্থ্য ব্যক্তি নাম না করে বলেন পৌর প্রসাশক মন্ডলীর বিদায়ী সদস্য তাকে স্লিপ দিযে বলেন পৌর সভায় গিয়ে আমার স্লিপ দেখালেই আপনি এই সব পেয়ে যাবেন।এর পর পৌর সভায় এসে তিনি স্লিপ দেখালেই পৌর সভা তাকে এসব দেয়।এরপর কালিয়াগঞ্জ পৌর সভার নির্বাহিক আধিকারিকের কাছে জিজ্ঞাসা করা হয় ভোটের বিধি লাগু হয়ে যাবার পর পৌর সভা থেকে দুস্থ্যদের মধ্যে কি করে ত্রিপাল কম্বল দেওয়া যেতে পারে? পৌর সভার নির্বাহী আধিকারিক বলেন কোন ভাবেই এসব দেওয়া যেতে পারেনা।

সাংবাদিক বলেন আপনার পৌর সভাতেই দেওয়া হচ্ছে।নির্বাহি আধিকারিক বলেন আপনার কাছে কোন প্রমাণ আছে? তখন তাকে প্রাপকের হাতে ত্রিপাল ও কম্বলের ছবি দেখালে নির্বাহী আধিকারিক হতবাক হয়ে যায়।তখন তিনি বলেন ব্যাপারটা তিনি গুরুত্ব দিয়ে দেখছেন বলে জানান। জানা যায় কালিয়াগঞ্জ পৌর সভার বিদায়ী পৌর প্রসাশক মন্ডলীর বেশ কয়েকজন সদস্য নাকি বেশ কয়েক দিন থেকেই অবৈধভাবে দুস্থ্য দের মধ্যে এসব জিনিষ বিলি করে গেলেও তা দেখার মত কেও নেই।এই ঘটনায় কালিয়াগঞ্জ পৌর শহরে দারুন চাঞ্চল্যের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published.