August 16, 2022

তৃণমূল কংগ্রেসের সৈনিক সাংগঠনিক ভাবে রাজ্য প্রচার সচিব পদে , দলীয় রাজ্য নেতৃত্বের সিলমোহর।

1 min read

তৃণমূল কংগ্রেসের সৈনিক সাংগঠনিক ভাবে রাজ্য প্রচার সচিব পদে , দলীয় রাজ্য নেতৃত্বের সিলমোহর।

তন্ময় চক্রবর্তী, বর্তমানের কথা। কালিয়াগঞ্জ।দলটির নাম তৃণমূল কংগ্রেস। নেত্রী জনদরদী বাংলার উন্নয়নের কান্ডারী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই রাজনৈতিক দলের সৈনিক হয়ে সকলেই যখন মাঠে ময়দানে কাজ করছেন ঠিক সেই সময় সঠিক এক সৈনিকের তাঁর কর্মদক্ষতা, সততা, নিষ্ঠা, দলের প্রতি আনুগত্য, দল ও সংগঠনের প্রতি শ্রদ্ধা এবং মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করার তাগিদে এমনকি সেই সৈনিক নিজেকে আজীবন প্রচারের আলো থেকে সরিয়ে রেখে সাংগঠনিক কাজ করে যাওয়ার সুবাদের জন্য তিনি স্থান পেলেন তৃণমূল কংগ্রেসের অন্যতম শাখা সংগঠন INTTUC অনুমোদিত ট্রেড ইউনিয়ন গভঃ রেজিস্টার্ড পশ্চিমবঙ্গ তৃণমূল সিএসপি ওয়ারকার্স ইউনিয়ন এর রাজ্য কমিটিতে, রাজ্য প্রচার সচিব পদে এবং সেই সৈনিকের এই পদ অলংকৃততে সিলমোহর দিলেন প্রাক্তন সাংসদ তথা পশ্চিমবঙ্গ রাজ্য INTTUC সভাপতি শ্রমিক দরদী নেতা ঋতব্রত বন্দোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি পোস্টের সঠিক তথ্য সংগ্রহে অনুসন্ধানে আমাদের বর্তমানের কথা জানতে পারে তৃণমূল কংগ্রেসের সেই সৈনিক উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌর শহরের সকলের প্রিয় ও কাজের , কাছের মানুষ জয়ন্ত বোস।

 

বাংলার উন্নয়নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন স্বনির্ভর গোষ্ঠী দের মাধ্যমে মহিলাদের স্বাবলম্বী করে বাংলার গ্রামোন্নয়ন কে আর্থিক ভাবে আরো উন্নয়নের উপর জোড় দিয়েই চলেছেন তখন এই স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের পরিচালনা করেন খুব সামান্য সাম্মানিক পারিশ্রমিকে কাজ করা কমিউনিটি সার্ভিস প্রোভাইডার অর্থাৎ সিএসপি কর্মীরা। আর এই সিএসপি কর্মীদের বৃহত্তর স্বার্থে গঠিত হয়েছে এক বৃহত্তম সর্ববৃহৎ অসংগঠিত শ্রমিক ইউনিয়ন” পশ্চিমবঙ্গ তৃণমূল সিএসপি ওয়ারকার্স ইউনিয়ন “।

কালিয়াগঞ্জ পৌর শহরের তৃণমূল কংগ্রেস এর সৈনিক জয়ন্ত বোসের রাজ্য নেতৃত্ব পদের জন্য রাজনৈতিক মহল খুশী।

 

তৃণমূল কংগ্রেসের জন্মলগ্নের থেকে দলীয় সৈনিক হিসেবে কাজ করে যাওয়া প্রচারের আলো থেকে নিজেকে সরিয়ে রাখা একজন সৎ সৈনিকের এই সাংগঠনিক পদ অলংকৃত করবার খবর পেয়ে তাহা আমাদের সংবাদ মাধ্যমে প্রকাশিত করে জয়ন্ত বোস কে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

আপনি এগিয়ে চলুন যেভাবে আপনি মা মাটি মানুষের পাশে থেকে নিঃস্বার্থ ভাবে সততা নিয়ে কাজ করে গেছেন।

Leave a Reply

Your email address will not be published.