March 3, 2024

রায়গঞ্জে তৃণমূল এর বিজয়া সম্মিলানিতে মানুষের পাশে থেকে কর্মীদের কাজ করার বার্তা দিলেন বিধায়ক কৃষ্ণ কল্যানী

রায়গঞ্জে তৃণমূল এর বিজয়া সম্মিলানিতে মানুষের পাশে থেকে কর্মীদের কাজ করার বার্তা দিলেন বিধায়ক কৃষ্ণ কল্যানী

শুভজিৎ দাস,রায়গঞ্জ রায়গঞ্জ শহর তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে বিজয়া সম্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হলো আজ।এদিন বিকেলে রায়গঞ্জ এর বিধান মঞ্চে এই কর্মসূচি পালিত হয়। উল্লেখ্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্যের বিভিন্ন কোনায় কোনায় বিজয়া সম্মিলনীর আয়োজন করেছে তৃণমূল কংগ্রেস। একদিকে বিজয়া সম্মিলনী অপরদিকে নিবিড় জনসংযোগ বাড়ানোর লক্ষ্য নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে দিকে দিকে। অনুষ্ঠানে সকল তৃণমূল নেতৃত্ব ঐক্যবদ্ধভাবে আগামী দিনে পথ চলার বার্তা দেন।

দুর্গাপুজোর পর রায়গঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বাঙালির ঐতিহ্য মেনে বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হলো এদিন রায়গঞ্জের বিধান মঞ্চে ।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল, রাজ্য তৃণমূল কংগ্রেস সম্পাদক অসীম ঘোষ, রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী, মন্ত্রী গোলাম রব্বানী, শিক্ষা প্রতিমন্ত্রী সত্যজিৎ বর্মন, বর্ষীয়ান নেতা তিলক চৌধুরী, রায়গঞ্জ পৌরসভার পৌর প্রশাসক সন্দীপ বিশ্বাস, উপ পৌর প্রশাসক অরিন্দম সরকার সহ জেলা, শহর, ব্লক স্তরের বিভিন্ন শাখা সংগঠনের নেতৃত্ব বর্গ।

 

লক্ষণীয় বিষয় আজকের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী ,যিনি পঞ্চায়েত সমিতির বিজয়া সম্মিলনীতে আমন্ত্রিত না থাকায় বিতর্কের সৃষ্টি হয়। বিধান মঞ্চে এদিন কর্মী সমর্থকদের ভিড় ছিল উপচে পড়ার মতো। সকলকে শুভেচ্ছা বার্তা সহ ঐক্যবদ্ধভাবে পথ চলার কথা বলেন রায়গঞ্জ শহর তৃণমূল কংগ্রেস সভাপতি প্রিয়তোষ মুখার্জি। পাশাপাশি এদিন রায়গঞ্জের বিধায়ক তথা বিধানসভার পিএসসি কমিটির চেয়ারম্যান কৃষ্ণ কল্যানী বলেন আগামী দিনে সকলকে ঐক্যবদ্ধভাবে চলতে হবে। মানুষের পাশে থেকে মানুষকে পরিষেবা দিতে হবে। তবেই মানুষ আমাদের মনে রাখবে। তিনি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী যেভাবে যতগুলো প্রকল্প চালু করেছে বাংলার মানুষের জন্য সেটা একটা নজিরবিহীন ঘটনা। দলীয় সমর্থক ও কর্মীদের উপস্থিতি ও উচ্ছ্বাস ছিল অনুষ্ঠানে নজরে পড়ার মত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *