November 24, 2022

দিনে দুপুরে শ্যুট আউট ডালখোলায়

1 min read

দিনে দুপুরে শ্যুট আউট ডালখোলায়

দিনে দুপুরে শ্যুট আউট ডালখোলায়। প্রকাশ্য দিবালোকে এক ভুট্টা ব্যবসায়ীকে গুলি করলো দুস্কৃতিরা। কোনরকমে প্রাণে বাঁচে অপর তিনজন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানা এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য এলাকাজুড়ে।

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে মৃতের তিন সঙ্গীকে।পুলিশ সূত্রে জানা গেছে, মৃতের নাম জাইদুল হক (২৮), বাড়ি গোয়ালপোখর থানার মালিনগাঁও গ্রামে। বুধবার দুপুরে ডালখোলায় ভুট্টা বিক্রি করে দুটি বাইকে দুজন করে চেপে বাড়ি ফিরছিলেন জাইদুল সহ মোট চারজন ব্যবসায়ী। সে সময় আচমকা ডালখোলা থানার ভগবানপুর এলাকায় রাস্তায় মুখে রুমাল বাধা একদল আগ্নেয়াস্ত্রধারী দুস্কৃতি তাদের পথ আটকে তাদের কাছে টাকা দাবী করে বলে অভিযোগ।

 

সে সময় তর্কে জড়ালে, বাইক চালক জাইদুলকে দুস্কৃতিদের একজন পিঠে বন্দুক ঠেকিয়ে গুলি করে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে জাইদুল। তার সাথে বাইকে থাকা আরেক সঙ্গী কোনো রকমে পালিয়ে প্রানে বাঁচেন বলে জানান। আর আরো দুই সঙ্গী দূর থেকে তা দেখতে পেয়ে গ্রামে পালিয়ে যান। এদিকে জাইদুলের কাছে থাকা একলক্ষ টাকা ও তার অপর বাইক আরোহীর কাছে পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ।ডালখোলা থানা থেকে অদুরেই এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাথমিকভাবে ছিনতাইয়ের উদ্দ্যেশ্যেই এই ঘটনা এবং ওই এলাকায় মাঝেমধ্যেই ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে অভিযোগ পাশাপাশি আগ্নেয়াস্ত্রধারী দুস্কৃতিদের অবাধ বিচরন বলে অভিযোগ।এদিকে রক্তাক্ত ক্ষতবিক্ষত জাইদুলকে রায়গঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।ঘটনায় তার তিন সঙ্গীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রায়গঞ্জ থানার পুলিশ। ঘটনার তদন্তে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *