December 4, 2022

কৃষিকা সেবা সমিতির উদ্যোগে কুশমন্ডি নীলকন্ঠ স্বর্গ আশ্রমের ছাত্রছাত্রীদের বিভিন্ন ধরনের শিক্ষা সামগ্রী প্রদান

1 min read

কৃষিকা সেবা সমিতির উদ্যোগে কুশমন্ডি নীলকন্ঠ স্বর্গ আশ্রমের ছাত্রছাত্রীদের বিভিন্ন ধরনের শিক্ষা সামগ্রী প্রদান

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ১০মে: সমাজ সেবায় নিয়োজিত সামাজিক প্রতিষ্ঠানের অপর নাম উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের কৃষিকা সেবা সোসাইটি। সোমবার দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকের ঐতিহ্যবাহী নীলকন্ঠ অনাথ আশ্রমের অনাথ শিশুদের মধ্যে কৃষিকা সেবা সোসাইটি অনাথ আশ্রমের ২৫ জন শিশুদের জন্য রবীন্দ্র নাথ ঠাকুরের জন্ম দিন উপলক্ষে খাতা,পেন দেবার ব্যবস্থা করা হয়।

কৃষিকা সেবা সমিতির সম্পাদক কিশোর কুমার দাস এক সাক্ষাৎকারে জানান তাদের সংস্থা সোমবার রবীন্দ্র জন্ম জয়ন্তী উপলক্ষে পড়াশোনার সামগ্রী দেওয়া ছাড়াও ২৫ জন অনাথ ছাত্র ছাত্রীদের পেট পুরে খাবারেরও আয়োজন অনাথ আশ্রমে করেন।

কুশমন্ডি নীলকন্ঠ অনাথ আশ্রমের অনাথ শিশুরা রবীন্দ্র জন্ম জয়ন্তী উপলক্ষে দিনটি সুন্দর ভাবে উপভোগ করে বলে জানা যায়।অনাথ আশ্রমের প্রতিষ্ঠাতা বলেন তিনি কালিয়াগঞ্জের কৃষিকা সেবা সোসাইটির সদস্যদের এই ধরনের মহানুভবতা দেখে তিনি মুগ্ধ হয়ছেন বলে তিনি জানান।তিনি বলেন আমরা যাদের অনাথ বলছি এরা কিন্তু আসলে অনাথ নয়।এদের অভিভাবক এই সমাজের সামাজিক সংগঠনের সহৃদয় ব্যক্তিরাই।

এই অনাথ শিশুরা আমাদের ঘরেরই ছেলে মেয়ে আমরা মনে করে থাকি।সোমবার রবীন্দ্র জন্ম জয়ন্তী উপলক্ষে অনাথ আশ্রমে নানান ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

7 thoughts on “কৃষিকা সেবা সমিতির উদ্যোগে কুশমন্ডি নীলকন্ঠ স্বর্গ আশ্রমের ছাত্রছাত্রীদের বিভিন্ন ধরনের শিক্ষা সামগ্রী প্রদান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *