March 3, 2024

কালিয়াগঞ্জ শহরে প্রশাসন লোটো বন্ধ না করলে বিজেপি ব্যাপক আন্দোলনে নামতে চলেছে

কালিয়াগঞ্জ শহরে প্রশাসন লোটো বন্ধ না করলে বিজেপি ব্যাপক আন্দোলনে নামতে চলেছে

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,৪ আগস্ট:এক শ্রেণীর লোটো ব্যবসায়ীরা কালিয়াগঞ্জ শহরের সাধারণ মানুষদের সর্বস্বান্তকর করার পরিকল্পনা নিয়েছে। উত্তর দিনাজপুর তথা কালিয়াগঞ্জ শহরে পুলিশ প্রশাসন থাকলে লোটো ব্যবসায়ীরা এই ধরনের সাহস পেত না। কালিয়াগঞ্জ শহরে অবিলম্বে লোটো বন্ধ না করা হলে বিজেপি তাদের সর্বশক্তি দিয়ে ব্যাপক আন্দোলনে ঝাঁপিয়ে পড়বে বলে হুশিয়ারি দেন বিজেপির কালিয়াগঞ্জ শহর মণ্ডল সভাপতি তথা ১০নম্বর ওয়ার্ডের বিজেপির পৌর কাউন্সিলর গৌরাঙ্গ দাস।তিনি বলেন এই রাজ্যে যে যেদিক দিয়ে পারছে লুটেপুটে খাচ্ছে।আইন শৃঙ্খলা না থাকার কারনে সমাজ বিরোধীদের সন্ত্রাস প্রতিদিন বেড়েই চলেছে।

 

দিনে দুপুরে প্রকাশ্য দিবালোকে দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে ডিমের দোকান থেকে ৭০হাজার টাকা নিয়ে যায়,শহরে চলছে মোটর বাইক চুরির ঘটনা।গৌরাঙ্গ দাস বলেন কালিয়া গঞ্জ পৌর সভা কাজ করবে বলে ক্ষমতা দখল করে বসে আছে। পৌর সভা গঠন হবার পর থেকে কোন উন্নয়ন মূলক কাজ নেই।এই পৌর সভার কাজ হচ্ছে ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা উপ পৌরপিতা তিনি তার স্ত্রীর নামে পৌর সভায় অনুমোদন ছাড়াই গৃহ নির্মাণ করে চলেছেন অবৈধ ভাবে।

 

অথচ পৌর সভায় সরকারি আবাসনের ঘর পেয়ে ১৩ নম্বর ওয়ার্ডের নাগরিক বৈধ ভাবে ঘর নির্মাণ করার এক বছর পর তার ঘর এই উপ পৌর পিতা ঈশ্বর রজক তার ক্ষমতার জোরে বন্ধ করে রেখেছে। শুধু তাই নয় তার স্বামীর ঘরের টাকা চাইতে গিয়ে তাকে গ্রেপ্তার করার পর তার ১৫ বছরের একটি পৌর স্বাস্থ্য বিভাগের এইচ এইচ ডব্লিউ পদের চাকরি এক বছর ধরে কেরে নিয়ে রেখেছে।এটা কোন সমাজ সেবা?কি ভুল সেই মহিলা করেছিল?এই মহিলার উপর আগের কোন রাগের ঝাল তিনি ক্ষমতা দখল করেই মিটিয়ে নিয়েছেন বলে এলাকার মানুষেরাই তাকে জানিয়েছে।এই সরকারের উপর থেকে নিচ সমস্ত স্তরের।নেতা চোর।আমরা তাই আওয়াজ তুলেছি চোর ধর জেল ভরো।বৃহস্পতিবার এই কর্মসূচিতে বক্তব্য রাখেন বিজেপির মহিলা নেত্রী দোলা মোদক,বিজেপি নেতা মোহিত বরণ কুন্ডু,প্রশান্ত মিত্র।এই চোর ধর জেল ভরো কর্মসূচি শুক্রবার পর্যন্ত চলবে।বিজেপির পথ সভা হয় কালিয়াগঞ্জ শহরের মহেন্দ্র গঞ্জ মোড়ে এবং শিমুল তলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *